শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ঈদটা এবার অন্যরকম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ মে, ২০১৯
  • ৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: দীর্ঘদিন ছোট পর্দায় নেই দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অনেকেরই প্রশ্ন কেন টিভি নাটকে নেই তিনি। এবার এর উত্তর পাওয়া গেছে। জানা গেছে, সিনেমার কাজে ব্যস্ততার কারণেই ছোট পর্দা থেকে তার দূরে সরে থাকা। স্পর্শিয়ার ভক্তরা এবার তাকে পাবেন সিনেমার নায়িকা হিসেবে। আসছে ঈদে দেশের প্রেক্ষাগৃহের পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে। ঈদে মুক্তি পাবে তার অভিনীত ‘আবার বসন্ত’ চলচ্চিত্রটি। এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। ছবিটি নিয়ে স্পর্শিয়ার অনেক দিনের অপেক্ষা।

অবশেষে সে অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। এর আগে পয়লা বৈশাখে মুক্তির কথা থাকলেও তারিখ পেছাতে পেছাতে এখন ঈদে এসে ঠেকেছে। তাই আর তর সইছে না তার। স্পর্শিয়া বলেন, আমার অভিনীত সিনেমা শেষ পর্যন্ত মুক্তি পাচ্ছে, তাও আবার ঈদে। আমার আনন্দ দ্বিগুণ হয়ে গেছে। এখন শুধু অপেক্ষার প্রহর গুনছি। এবারের ঈদটা আমার জন্য অন্যরকম হয়ে আসছে বলতে পারি। ‘আবার বসন্ত’  ছবিতে স্পর্শিয়া অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে। তার সঙ্গে কাজের দারুণ রোমাঞ্চকর অভিজ্ঞতার কথাও জানালেন স্পর্শিয়া। তিনি বলেন, অতি আধুনিক একজন মানুষ তারিক আনাম খান। আগেও কিছু নাটকে একসঙ্গে কাজ করেছি।

তাই ছবির কাজের সময় স্বাচ্ছন্দ্যের জায়গাটা অনেক প্রশস্ত ছিল। তাকে আমি সব সময় অভিনয়ের একটা স্কুল মনে করি। এদিকে ‘আবার বসন্ত’ ছাড়াও স্পর্শিয়ার হাতে বেশ কয়েকটি ছবি আছে। সেগুলো হলো ‘বন্ধন’, ‘কাঠবিড়ালি’, ‘ইতি, তোমারই ঢাকা’ ও ‘মানুষের বাগান’। এই ছবিগুলো নিয়েও স্পর্শিয়া দারুণ আশাবাদী। চলচ্চিত্র নিয়ে এ অভিনেত্রীর পরিকল্পনা কী? তিনি বলেন, অন্যরা যেখানে বাণিজ্যিক ধারার ছবি নিয়ে অপেক্ষার প্রহর  গুনেন, সেখানে আমার প্রতিটি ছবিই বিকল্পধারার। আমিও বাণিজ্যিক ঘরানার ছবিতে কাজের প্রস্তাব পেয়েছি। কিন্তু সেটির জন্য প্রস্তুত ছিলাম না। আমি শিল্পী হিসেবে সব ধরনের ছবিতেই কাজ করতে চাই। তবে অবশ্যই ভালো গল্প, ভালো নির্মাণ হতে হবে। যে ছবিগুলোতে অভিনয় করেছি এগুলো দর্শক দেখলে বুঝবে ভালো গল্প, ভালো নির্মাণ বলতে আমি কী বোঝাচ্ছি।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com