বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

ইয়েমেনে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৩৮

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ জুন, ২০১৬
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক : ইয়েমেনের মুকাল্লায় একই দিনে পৃথক ৪টি আত্মঘাতী বোমা হামলায় অন্তত ৩৮ জন সেনাসদস্য নিহত ও ২৪ জন আহত হয়েছে। ইফতারের প্রস্তুতিকালে ওই আত্মঘাতী বোমা হামলার ঘটনা ঘটে।

আলজাজিরার খবরে বলা হয়, উপকূলীয় শহর মুকাল্লার নিরাপত্তা চৌকিতে ৪টি বোমা হামলা করা হয়। হামলার দায়িত্ব আইএস স্বীকার করেছে। হামলায় আহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বোমা হামলাকারী ব্যক্তি ইফতার বন্টনকারীদের মত ছদ্মবেশ ধারণ করেছিল। শহরের পশ্চিমাঞ্চলের ওই নিরাপত্তা চৌকিতে হামলাকারী নিজেকে উড়িয়ে দেয়। বাকি ৩টি হামলা হয় মুকাল্লা শহরের কেন্দ্রে।

হতাহতের ঘটনা বেশি ঘটে সর্বশেষ হামলাটিতে। হামলাকারী জোর করে সেনা সদস্যদের মধ্যে গিয়ে নিজেকে উড়িয়ে দেয়।

বার্তা সংস্থা এএফপি জানায়, নিহত সৈনরা সৌদি জোট সমর্থিত হাদ্রামি এলিট ইউনিটের সদস্য। গত এপ্রিলে আল-কায়দার কাছ থেকে তারাই মুকাল্লা পুনর্দখল করে।
চলমান গৃহযুদ্ধে এ পর্যন্ত অনেক হতাহতের ঘটনা ঘটেছে দেশটিতে। জাতিসংঘের হিসাব মতে সৌদি জোটের হামলার পর থেকে এ পর্যন্ত ৬৪০০ জনেরও বেশি নিহত ও ২৮ লক্ষ ঘরবাড়ি ছেড়েছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com