শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

ইয়ামালের বাবাকে ছুরিকাঘাতের ঘটনায় তিনজন গ্রেফতার

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

বার্সেলোনার স্প্যানিশ তরুণ তারকা লামিনে ইয়ামালের বাবা মুনির নাসরাউয়িকে ছুরিকাঘাতের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। কাতালান পুলিশ বার্তা সংস্থা এএফপিকে জানিয়েছে, তারা আরও একজনকে খুঁজছে।

গ্রেফতারকৃতদের মাতারো পুলিশ স্টেশনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে এএফপি। তবে এখনো পর্যন্ত পুলিশের তদন্তকারীরা নাসারাউয়ির সঙ্গে কথা বলেনি। তার শারীরিক অবস্থার একটু উন্নতি হলে পুলিশ জবানবন্দি নেবে।

বুধবার বার্সেলোনার নিকটবর্তী একটি পার্কে এ ঘটনা ঘটেছে। হামলার শিকার ইয়ামালের বাবা মুনির নাসরাউয় আহত হলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

স্প্যানিশ নিউজ এজেন্সি ইএফই বলেছে, মুনিরকে মাতারো শহরের রোকাফোন্ডা এলাকায় বেশ কয়েকবার ছুরি দিয়ে আঘাত করা হয়। শহরটি থেকে বার্সেলোনার দূরত্ব ৩০ কিলোমিটার। ছুরিকাঘাতে ইয়ামালের বাবা মারাত্মক আহত হলেও তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছে তারা।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com