রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ইয়াবা ব্যবসায়ীদের ৫ দিনের আল্টিমেটাম বদির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯
  • ২০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, টেকনাফে যারা ইয়াবা ব্যবসায় জড়িত তাদের পাঁচদিনের মধ্যে আত্মসমর্পণ করতে হবে। কেউ আত্মসমর্পণ না করলে এলাকা ছাড়তে হবে। তাদের কোনো রেহাই নেই। কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না।

শুক্রবার বিকেলে টেকনাফ চৌধুরী পাড়ায় নিজ বাস ভবনে তার স্ত্রী নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন আক্তারের সঙ্গে সাক্ষাৎ করতে আসা এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের তিনি এসব কথা বলেন।

বদি বলেন, এসব অপকর্ম বন্ধে আমি প্রয়োজনীয় সব কিছু করবো। উখিয়া-টেকনাফের মানুষের ভালোর জন্যই মাদকের বিরুদ্ধে লড়াই চালানোর সিদ্ধান্ত নিয়েছি। টেকনাফ হতে ইয়াবার বদনাম ঘোচাতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমেদ, ভাইস চেয়ারম্যান মো. রফিক উদ্দিন, জেলা ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ইউনুছ বাঙালি, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মো. আজিজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য সোনালী, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুর, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম, পৌরসভার প্যানেল মেয়র-৩ কহিনুর আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/আর এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com