শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ইয়াবা-ফেনসিডিলসহ ৬ কারবারি গ্রেফতার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

রাজধানীর পল্লবী, মিরপুর ও মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকায় পৃথক পৃথক অভিযানে ৪ হাজার ৪৩০ পিস ইয়াবা ও ফেনসিডিলসহ ছয় মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এসময় ১০টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ১ লাখ ৮৭ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- ইয়াকুব আলী (৩৯), শাহীন প্রধান (৩৮), মজিবর রহমান সিকদার (৫৭), শহিদুল ইসলাম ওরফে স্বজল (৩৫), শফিকুল ইসলাম (৪৫) ও তুফাইদুল ইসলাম (২৫)।

ইয়াবা-ফেনসিডিলসহ ৬ কারবারি গ্রেফতার

শুক্রবার (১৮ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (১৭ নভেম্বর) র‌্যাব-১০ এর একটি দল রাজধানী ঢাকার পল্লবী থানাধীন মিরপুর-১২ ও মিরপুর মডেল থানাধীন বসিরউদ্দিন স্কুল গলি এলাকায় অভিযান চালায়। এতে ৪ হাজার ৩৩০ পিস ইয়াবা ও আট বোতল ফেনসিডিলসহ ইয়াকুব আলী, শাহীন প্রধান, মজিবর রহমান সিকদার, শহিদুল ইসলাম ওরফে স্বজল , শফিকুল ইসলাম নামের পাঁচ কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ১ লাখ ৮৭ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

ইয়াবা-ফেনসিডিলসহ ৬ কারবারি গ্রেফতার

অপর এক অভিযানের বিষয়ে বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-১০ এর একটি দল মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকায় অভিযান চালায়। অভিযানে ১০০ পিস ইয়াবাসহ তুফাইদুল ইসলাম নামে এক কারবারিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে পল্লবী, মিরপুর ও শ্রীনগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও ফেনসিডিলসহ অন্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com