সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮৫০ বছর আগে লক্ষ্মণ সেন পালিয়েছিল, আপনিও পালালেন: জামায়াত আমির পররাষ্ট্র উপদেষ্টার সঙ্গে মিসরের পররাষ্ট্রমন্ত্রীর ‌ফোনালাপ এ দেশ জালিমকে ক্ষমতায় রাখে না, ভুলে গিয়েছিলেন হাসিনা: রিজভী ভারত ২০০ একর জমি ফেরত দেবে ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার নির্বাচিত সরকার পেতে হলে ‘দুটি’ কাজ করতে হবে : সারজিস যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে গুলি ও ছুরিকাঘাতে নিহত ২ ছুটির দিনেও আশুলিয়ায় চলছে ১৪০০ পোশাক কারখানা দেশীয় অস্ত্রসহ ৭ সন্ত্রাসীকে আটক করলো কোস্ট গার্ড মাজারে হামলা করে সুফিবাদী জনতাকে রাস্তায় নামতে বাধ্য করবেন না হোটেলকর্মী সিয়াম হত্যা: কারাগারে আসাদুজ্জামান নূর-মাহবুব আলী পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে দোয়া-মাহফিল চট্টগ্রামে লাখো মানুষের অংশগ্রহণে মিলাদুন্নবীর জশনে জুলুস চকরিয়ায় পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিক হয়ে কাজের আহ্বান আটক মোজাম্মেল-শ্যামল দত্তদের ঢাকায় পাঠানো হচ্ছে: পুলিশ সুপার সোনারগাঁয়ে হাসিনা-রেহানা-জয়ের নামে মামলা ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে তারেক রহমানের বিবৃতি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

ইয়াবা-গাঁজা নেওয়ার সময় কারারক্ষী গ্রেফতার

গাজিপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

কারাগারের ভেতরে ব্যাগে করে ইয়াবা, গাঁজা ও মোবাইল নেওয়ার সময় এক কারারক্ষী গ্রেফতার হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ ঘটনা ঘটে।

ওই কারারক্ষীর নাম সবুজ হাসান (২৪)। তিনি ধামরাই উপজেলার চরডাউটিয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর কারারক্ষী সবুজ মিয়া আরপি গেট দিয়ে বাইরে যান। এরপর এক নারী তাকে একটি বাজারের ব্যাগে আরেকটি ব্যাগ দিয়ে দেন। এটি আরপি গেটে দায়িত্বরত কারারক্ষীরা দেখে তাকে অনুসরণ করেন। এসময় তাকে তল্লাশি করতে চাইলে তিনি দ্রুত মোটরসাইকেল নিয়ে ব্যারাকে চলে যান।

এসময় তিন কারারক্ষী ব্যারাকের বাথরুমের ফলস ছাদের ওপরে থাকা ব্যাগটি উদ্ধার করে জেলারের রুমে নিয়ে যান। পরে পুলিশ ও জেলারের সামনে ব্যাগটি খুললে ১০ প্যাকেটে ৯৬০ গ্রাম গাঁজা, ৯৭ পিস ইয়াবা, একটি বাটন মোবাইল, একটি চার্জার ক্যাবল পাওয়া। পরে ওই কারারক্ষীকে কোনাবাড়ি থানায় হস্তান্তর করা হয়।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, কারগার থেকে এক কারারক্ষীকে আমাদের থানায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার আমিরুল ইসলাম বলেন, এক কারারক্ষীকে আটক করে থানায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com