শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ইয়াবা ও গাঁজা উদ্ধার, ইউপি সদস্যসহ আটক ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮
  • ১৮৫ বার পড়া হয়েছে
sdr

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় মাদকবিরোধী অভিযানে এক ইউপি সদস্যসহ তিন জনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২১ পিচ ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও মাদকসেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটক তিন জন হলেন, উপজেলার দক্ষিণ তাফালবাড়ি গ্রামের মৃত আনসার আলী হাওলাদারের ছেলে ও সাউথাখালী ইউনিয়ন পরিষদের ৩নং দক্ষিণ তাফালবাড়ি ওয়ার্ডের ইউপি সদস্য মো. ওবায়দুর রহমান (৩৮), উত্তর তাফালবাড়ি গ্রামের কাঞ্চন হাওলাদারে ছেলে আসলাম হাওলাদার (৩২) এবং একই গ্রামের আইউব খানের ছেলে আরিফ খান (২৫)।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, এসআই শফিকুল আলম ও এসআই কামরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম মাদকবিরোধী অভিযানে যায়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে  তারা দক্ষিণ তাফালবাড়ি গ্রামের সুখরঞ্জন বিশ্বাসের পরিত্যাক্ত বাগানে অভিযান চালিয়ে মাদকসেবনের সময় ওই তিন জনকে আটক করেন।

ওসি জানান, আটক তিন জনের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। এরা দীর্ঘদিন ধরে মাদক সেবন ও বিক্রি করে আসছেন বলেও তিনি জানান ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com