মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

ইয়াবাসহ যুবক গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে ৫০পিস ইয়াবাসহ আকাশ আলী (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রোববার বিকাল সাড়ে ৩টার সময় তানোর থানার মোড় হতে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি উপজেলার জিওল চানপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে। তাদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চত করেছেন তানোর থানার (ওসি)।

পুলিশ ও এজাহার সূত্রে জানায়, তানোর থানা পুলিশে একটি দল, তানোর বাজারস্থলে অবস্থান কালে, গোপন সংবাদের মাধ্যমে জানাতে পারে তানোর থানার মোড়ের রাস্তা দিয়ে একযুবক ইয়াবা নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিত্বে এস আই আবদুর রহিম পুলিশের একটি দল নিয়ে সেখানে উপস্থিত হয়ে তাকে পদরোধ করে থামায়। এবং লোকজনের উপস্থিতিতে শরীরে তল্লাসী চালিয়ে তার পোরনের প্যান্টের পকেট থেকে ৫০পিস ইয়াবা উদ্ধার করে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, গ্রেফরকৃত যুবক এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। দ্বির্ঘদিন ধরে সেএলাকায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে ইয়াবার ব্যবসা করছিলো। গতকাল রোববার সে পুলিশের হাতে ধারা পড়েছে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com