শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ইয়াবাসহ গ্রেফতার কৃষক লীগ নেতা আখতারুজ্জামান কারাগারে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ১৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর মুগদা থানাধীন বড় মসজিদ এলাকায় মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ গ্রেফতার মো. আখতারুজ্জামন ওরফে আক্তার হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আব্দুল্লাহ আল মাসুদ কারাগারে পাঠানোর এ আদেশ দেন। আখতারুজ্জামান মুগদা থানা কৃষক লীগের যুগ্ম সম্পাদক।

এদিন আসামিকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা মুগদা থানার এসআই মো. মুজিবুর রহমান। অপরদিকে আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না। শুনানি শেষে আদালত আসামিকে কারাগারে পাঠানোর ওই আদেশ দেন। মুগদা থানার সহকারী জিআরও জহিরুল ইসলাম যুগান্তরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

আটক রাখার আবেদনে বলা হয়, আসামি এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব কেনা-বেচা করে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে যা যাচাই বাছাই চলছে। মামলাটির তদন্তের স্বার্থে পরবর্তীতে আসামির রিমান্ড প্রয়োজন হতে পারে। তদন্ত সমাপ্ত না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখা একান্ত প্রয়োজন। আসামি জামিনে মুক্তি পেলে মামলার তদন্তে ব্যঘাত ঘটাবে।

মামলার নথিপত্র সূত্রে জানা যায়, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা ৬টার দিকে মুগদা থানাধীন দক্ষিণ মুগদা বড় মসজিন এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই জন পালানোর চেষ্টা করলে এর মধ্যে আখতারুজ্জামানকে ধরতে সক্ষম হয় পুলিশ। আখতারুজ্জামানের দেহ তল্লাসী করে তার প্যান্টের পকেটে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ওই ঘটনায় রাতেই মুগদা থানার এসআই ওমর ফারুক বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি দায়ের করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com