মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ইয়াবার চালান ধরতে গিয়ে ১০টি সোনার বার জব্দ

মাগুরা প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

মাগুরায় ১০০ ভরি সোনার ১০টি বারসহ এক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ বুধবার বিকেলে তাকে মাগুরা পারনান্দুয়ালী বাস টার্মিনাল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চোরাকারবারির নাম সাকিব হোসেন (২২)। তিনি যশোরের শার্শা উপজেলার পুটখালী গ্রামের ইয়াজুল ইসলামের ছেলে।

মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক কবির আহম্মেদ জানান, ‘তারা গোপন সূত্রে জানতে পারেন চট্রগ্রাম থেকে যশোরগামী একটি যাত্রীবাহী বাসে ইায়াবার চালান নেওয়া হচ্ছে যশোরে। এ খবরে তারা বাসটি মাগুরা পারনান্দুয়ালী বাস টার্মিনাল এলাকায় আটক করেন।

এরপর বাসের সন্দেহজনক যাত্রীদের তল্লাশি করা হয়। এ সময় সাকিব হেসেনের দেহ তল্লাশি করে তার জুতার মধ্যে থেকে ১০০ ভরি ওজনের ১০টি সোনার বার উদ্ধার হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অভিযোগ স্বীকার করেছেন।

মাগুরা সদর থানার ওসি নাসির উদ্দিন বলেন, বিষয়টি জেনেছি। তবে এখনো তাকে থানায় সোপর্দ করা হয়নি। থানায় আনা হলে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com