রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

ইসলাম অবমাননায় মালয়েশীয় গায়ক রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ আগস্ট, ২০১৬
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ইসলাম ধর্ম অপমানের অভিযোগে মালয়েশিয়ার জনপ্রিয় ও বিতর্কিত গায়ক নেইময়িকে রিমান্ডে নেয়া হয়েছে। গতকাল রবিবার তাকে আটক করা হয় বলে জানিয়েছে বিবিসি। তার আসল নাম উয়ি মেং শি।

নেইময়ির বিরুদ্ধে অভিযোগে বলা হয়, ‘ও মাই গড’ নামে নিজের সর্বশেষ মিউজিক ভিডিওতে দেশটির বিভিন্ন ধর্মীয় স্থাপনার সামনে নেইময়ি ও তার ব্যান্ডদলকে নাচতে দেখা গেছে। তিনি এবং তার দল নাচের মাধ্যমে ইসলাম ধর্মকে হেয় করেছেন বলে অভিযোগ।

পুলিশ জানায়, মিউজিক ভিডিও সম্পর্কে বেশ কয়েকটি এনজিও তাদের কাছে অভিযোগ জানিয়েছিল। কিন্তু তারা মিউজিক ভিডিওটি প্রকাশের অপেক্ষায় ছিলেন। ভিডিও প্রকাশ হলেই নেইময়ির বিরুদ্ধে আনীত অভিযোগের তদন্ত করা হবে বলে আগেই জানিয়েছিল পুলিশ।

নেইময়ির এবং তার ব্যান্ড দলের তিন সদস্যকে বৌদ্ধদের মন্দিরের সামনে, চার্চের ভেতরে এবং মসজিদের বাইরে নাচতে দেখা যায়। তবে নেইময়ি কোন আচরণের মাধ্যমে ইসলামকে অবমাননা করেছেন, সেই সম্পর্কে নির্দিষ্ট করে কিছু বলেনি।

তবে, শনিবার মিউজিক ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করার সময় গায়ক বলেছিলেন, ধর্মীয় সম্প্রীতির কথা মাথায় রেখে গানটি তৈরি করা হয়েছে।

গানটি পোষ্ট করার একদিনের মধ্যেই প্রায় ২০টি বেসরকারি প্রতিষ্ঠান এ নিয়ে সরকারের কাছে অভিযোগ জানায়। মূলত চীনের ম্যান্ডারিন ভাষায় গত পাঁচ বছর ধরে গান করছেন নেইময়ি। তিনি চীন ও তাইওয়ানেও ব্যাপক জনপ্রিয় শিল্পী।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com