বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জিবুতি উপকূলে অভিবাসনপ্রত্যাশীবাহী নৌকা ডুবে নিহত ৪৫ বিস্ফোরক মামলায় খালাস পেলেন মির্জা ফখরুলসহ বিএনপির ৮ নেতা কলেজ ছাত্রকে হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে হত্যা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী তিন যুবলীগ নেতা গ্রেফতার ছয় সংস্কার কমিশনের রিপোর্টের পর নির্বাচনের রোডম্যাপ ইসরায়েলের বিমানঘাঁটিতে আঘাত হেনেছে ইরানের ক্ষেপণাস্ত্র লেবানন থেকে দেশে ফেরার আকুতি বাংলাদেশিদের ৪৮ ঘণ্টা বন্ধ থাকবে তিতাসের প্রি-পেইড রিচার্জ সেবা আশুলিয়ায় সড়ক আটকে শ্রমিকদের বিক্ষোভ, যানজট অক্টোবর মাসের এলপিজির দাম নিয়ে সিদ্ধান্ত বিকেলে ইসরায়েলে হামলার পর ইরান, গাজা, লেবানন ও ইরাকে উৎসব সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিবসহ গ্রেফতার ৩ বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

গাজাবাসীর পক্ষে দাঁড়ালেন করিম বেনজেমা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

ইসরায়েলের হামলার শিকার ফিলিস্তানের গাজার মানুষদের পক্ষে দাঁড়িয়েছেন ফ্রান্সের ফুটবলার করিম বেনজেমা। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) নিজের অফিসিয়াল প্রোফাইল থেকে একটি পোস্ট করে গাজাবাসীদের প্রতি সমর্থন প্রকাশ করেছেন এই তারকা।

সোমবার (১৬ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ বেনজেমা লিখেছেন, ‘আমাদের সমস্ত প্রার্থনা গাজার বাসিন্দাদের জন্য। যারা আবারও এই অন্যায় বোমা হামলার শিকার হয়েছে। এই হামলা থেকে নারী কিংবা শিশুরাও রেহাই পায়নি।’

শুধু বেনজেমা নন, গাজার পক্ষে সমর্থন নিয়ে দাঁড়িয়েছেন ভ্যালেন্সিয়ার ডিফেন্ডার মোকতার দিয়াখাবি, গালাতাসারের উইঙ্গার হাকিম জিয়াচ, আর্সেনালের মিডফিল্ডার মোহাম্মদ এলনেনি ও সৌদি প্রো লিগের ক্লাব আল আহলি তারকা আহমেদ আবদেল কাদের।

এই তালিকায় আরও আছেন মন্টপেলিয়ার ফরোয়ার্ড মুসা আল-তামারি, টুলুস ফরোয়ার্ড জাকারিয়া আল-তামারি, আল আহলি মিডফিল্ডার আলিউ ডিয়েং এবং বায়ার্ন মিউনিখের ফুল-ব্যাক নাসির মাজরাউই। এছাড়াও বিশ্বব্যাপী অনেক মুসলিম খেলোয়াড় ফিলিস্তানের প্রতি সমর্থন জানিয়েছেন।

উল্লেখ্য, ফিলিস্তিনের সংগঠন হামাস ৭ অক্টোবর ইসরায়েলে হামলা চালায়। জবাবে ওই দিনই পাল্টা হামলা শুরু করে ইসরায়েল। এর পর থেকে গাজায় টানা বিমান হামলা চালানো হচ্ছে। দুই পক্ষের এই লড়াইয়ে প্রান দিয়েছে চার হাজারের বেশি মানুষ। গাজায় দেখা দিয়েছে চরম সংকট।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com