শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ইসরাইল সন্ত্রাসী রাষ্ট্র, শিশু হত্যাকারী- এরদোগান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ ডিসেম্বর, ২০১৭
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান ইহুদিবাদী ইসরাইলকে সন্ত্রাসী রাষ্ট্র ও শিশু হত্যাকারী বলে অভিহিত করেছেন। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফিলিস্তিনের পবিত্র বায়তুল মুকাদ্দাস শহরকে ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ার পর এরদোগান এসব কথা বললেন।
তুরস্কের মধ্যাঞ্চলীয় সিভাস প্রদেশে ক্ষমতাসীন দল জাস্টিস অ্যান্ড ডেভলপমেন্ট পার্টির সম্মেলনে তিনি আরো বলেন, “ইসরাইল নির্বিচারে ফিলিস্তিনি বিক্ষোভকারীদের ওপর শক্তি প্রয়োগ করেছে। ইসরাইল হচ্ছে একটি নিপীড়ক ও দখলদার সরকার।”
গতকাল এরদোগান বলেছিলেন, বায়তুল মুকাদ্দাস শহরকে ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ার যে ঘোষণা দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট তা আন্তর্জাতিক আইনের সঙ্গে সাংঘর্ষিক। তার একদিন পর এরদোগান আজ (রোববার) এসব কথা বললেন।
তুর্কি প্রেসিডেন্ট বলেন, “ইসরাইল হচ্ছে একটি দখলদার রাষ্ট্র; তাদের পুলিশ ফিলিস্তিনের শিশু-কিশোরদেরকে গুলি করে। তারা গাজা উপত্যকার ওপর এফ-১৬ বিমান নিয়ে হামলা চালায়। বায়তুল মুকাদ্দাস ইস্যুতে এরইমধ্যে তারা ফিলিস্তিনিদের ওপর হামলা চালিয়েছে।” সূত্র : পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com