শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ইসরাইল ধ্বংস না হওয়া পর্যন্ত প্রতিরোধ চলবে- ইরান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
  • ৬৫ বার পড়া হয়েছে
ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ জাযায়েরি

বাংলা৭১নিউজ ডেস্ক: ইহুদিবাদী ইসরাইল ধ্বংস এবং মধ্যপ্রাচ্য থেকে সর্বশেষ মার্কিন সেনাকে হটিয়ে না দেয়া পর্যন্ত প্রতিরোধ সংগ্রাম চলবে বলে হুঁশিয়ারি দিয়েছে তেহরান। ইরানের সশস্ত্র বাহিনীর সিনিয়র মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ জাযায়েরি ইরাক ও সিরিয়ায় উগ্র তাকফিরি জঙ্গি গোষ্ঠী দায়েশের পতন উপলক্ষে তেহরানে এক বক্তব্যে এ সতর্কবাণী উচ্চারণ করেন।
দায়েশের পতনে মধ্যপ্রাচ্যের দেশগুলোকে অভিনন্দন জানান জেনারেল জাযায়েরি। তিনি বলেন, ইহুদিবাদী ইসরাইল ও আমেরিকা ইসলামের ভাবমর্যাদা ক্ষুণ্ন করার লক্ষ্যে এই জঙ্গি গোষ্ঠীকে সব রকম পৃষ্ঠপোষকতা দিয়ে মধ্যপ্রাচ্যের দেশগুলোতে লেলিয়ে দিয়েছিল।
জেনারেল জাযায়েরি বলেন, দায়েশকে দিয়ে নৃশংস উপায়ে মানুষ হত্যা করে সেই ঘটনার ভিডিও চিত্র বিশ্বব্যাপী ছড়িয়ে দিয়েছে আমেরিকাই। কিন্তু শেষ পর্যন্ত প্রতিরোধ সংগ্রামের মাধ্যমে দায়েশকে নির্মুল করা সম্ভব হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

মধ্যপ্রাচ্যে মোতায়েন মার্কিন সেনা

মধ্যপ্রাচ্যে মোতায়েন মার্কিন সেনা


ইরানের সশস্ত্র বাহিনীর মুখপাত্র বলেন, ইসলামি বিপ্লবের বিজয় থেকে আজ পর্যন্ত ইহুদিবাদী ইসরাইল ও সাম্রাজ্যবাদী আমেরিকা ইরানের বিরুদ্ধে বহু ষড়ন্ত্র করলেও তার কোনোটিই সফল হয়নি।

জেনারেল জাযায়েরি বলেন, মধ্যপ্রাচ্য থেকে মার্কিন সেনাদের বহিস্কারের ওপর এই অঞ্চলে শান্তি, স্থিতিশীলতা ও নিরাপত্তা প্রতিষ্ঠার বিষয়টি নির্ভর করছে। মধ্যপ্রাচ্যের জননির্বাচিত ও বৈধ সরকারগুলোর মধ্যে ঐক্য ও সংহতি প্রতিষ্ঠার মাধ্যমে এ অঞ্চল থেকে বিদেশি সেনাদের হটিয়ে দেয়া সম্ভব বলে তিনি মন্তব্য করেন।
ইরানের সশস্ত্র বাহিনীর মুখপাত্র বলেন, মধ্যপ্রাচ্যের সব যুদ্ধের পরিকল্পনাকারী হচ্ছে মার্কিন সরকার, কাজেই এ অঞ্চলে সংঘটিত গণহত্যা ও ধ্বংসযজ্ঞের জন্য ওয়াশিংটনই দায়ী। তিনি বলেন, এসব অপরাধের জন্য মার্কিন শাসকদের সর্বোচ্চ শাস্তি হওয়া প্রয়োজন। সূত্র : পার্সটুডে

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com