সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী

ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার ব্যাপারে হিজবুল্লাহর হুঁশিয়ারি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর উপ-প্রধান শেখ নাঈম কাসেম মধ্যপ্রাচ্যের বেশিরভাগ সংকটের জন্য ইহুদিবাদী ইসরাইলকে দায়ী করেছেন।

তিনি আরবি টেলিভিশন চ্যানেল আল-মানারকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, দখলদার ইসরাইল সরকার আমাদের অঞ্চলের একটি মহা সমস্যা। কিন্তু তারপরও কিছু আরব দেশ তেল আবিবের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার চেষ্টা করছে এবং এই কাজে পৃষ্ঠপোষকতা দিচ্ছে আমেরিকা ও ইউরোপ। কাজেই দুঃখজনকভাবে আঞ্চলিক ও আন্তর্জাতিক অঙ্গনে কুদস দখলদার শক্তি স্বীকৃতি সমস্যা থেকে মুক্তি পেতে যাচ্ছে।

হিজবুল্লাহর এই নেতা বলেন, মধ্যপ্রাচ্যের বেশিরভাগ সমস্যার জন্য দায়ী একটি সরকারকে এভাবে স্বীকৃতি দিলে দীর্ঘমেয়াদে তেল আবিবের অনিষ্ট থেকে কেউ রক্ষা পাবে না।

শেখ নাঈম কাসেম বলেন, আমাদেরকে সব সময় মনে রাখতে হবে ইসরাইল একটি মস্তবড় বিপদ। কাজেই এই বিপদের বিরুদ্ধে মুসলিম ও আরব দেশগুলোকে একসঙ্গে পদক্ষেপ নিতে হবে।

হিজবুল্লাহর উপ-মহাসচিব বলেন, মুসলিম বিশ্বের অন্যতম প্রধান শত্রু  ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার ব্যাপারে আমি আরব দেশগুলোকে সতর্ক করতে চাই। আরব নেতাদের এই ভয়ঙ্কর সিদ্ধান্ত চূড়ান্তভাবে তাদের দেশের জনগণের মহা ক্ষতি বয়ে আনবে।  তিনি আরব নেতাদের উদ্দেশ করে বলেন, আপনার ইহুদিবাদী ইসরাইলের অনিষ্ট থেকে আপনাদের জনগণকে বাঁচান। সাম্রাজ্যবাদী ও ইহুদিবাদী চক্রের ষড়যন্ত্র বাস্তবায়নের অংশীদার হবেন না।

বাংলা৭১নিউজ/পার্সটুডে/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com