বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ইসরাইলের ছোড়া ক্ষেপণাস্ত্র আকাশে ধ্বংস করেছে সিরিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সিরিয়ার আকাশ প্রতিরক্ষাব্যবস্থা মঙ্গলবার রাতে রাজধানী দামেস্কের কাছে ইসরাইলের ছোড়া ক্ষেপণাস্ত্র ধ্বংস করেছে।রাশিয়ার দেয়া এ নিরাপত্তাব্যবস্থায় এক মাস আগেও ইসরাইলের বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র ধ্বংস করে।

দামেস্কের পশ্চিম শহরতলির আকাশে এসব ক্ষেপণাস্ত্র ধ্বংস করা হয়। ক্ষেপণাস্ত্রগুলো লেবাননের আকাশ দিয়ে সিরিয়ার আকাশে প্রবেশ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইসরাইলি ক্ষেপণাস্ত্রগুলো সিরিয়ার আকাশ প্রতিরক্ষা ইউনিট থেকে নিক্ষিপ্ত ক্ষেপণাস্ত্রের আঘাতে ধ্বংস করার সময় আকাশে বিস্ফোরণের যে প্রচণ্ড শব্দ হয় তা দামেস্কের প্রায় সব জায়গা থেকে শোনা গেছে। দামেস্কের পশ্চিম উপকণ্ঠে অবস্থিত মেজ্জে সামরিক বিমানবন্দরের আকাশে ওই সংঘর্ষ হয়।

সিরিয়া থেকে মার্কিন সেনা প্রত্যাহারের ফলে সিরিয়ার ব্যাপারে ইসরাইলের নীতিতে কোনো পরিবর্তন আসবে না বলে ইহুদিবাদী দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু হুমকি দেয়ার দুদিন পর দামেস্কের আকাশে ক্ষেপণাস্ত্র ভূপাতিত করার খবর পাওয়া গেল।

সিরিয়ার সেনাবাহিনী জানিয়েছে, ইসরাইলি ওই হামলায় তাদের তিন সেনাসদস্য আহত হয়েছেন।

বাংলা৭১নিউজ/সূত্র: খবর বিবিসি ও আনাদোলু/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com