মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি

ইসরাইলকে সুরক্ষা দিতে জাতিসংঘে জরুরি বৈঠক ডেকেছে আমেরিকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ইহুদিবাদী ইসরাইলের নাগরিকদের সুরক্ষা দেয়ার জন্য জাতিসংঘ নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠক করার আহ্বান জানিয়েছে আমেরিকা। ফিলিস্তিনিদের প্রতিরোধকে আমেরিকা আগ্রাসন বলে অভিহিত করেছে।

জাতিসংঘে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত নিকি হ্যালি বলেছেন, সম্ভাব্য বৈঠকে গাজা থেকে ইসরাইলের ভেতরে যেসব মর্টার হামলা চালানো হয়েছে তার ওপর গুরুত্ব দিয়ে আলোচনা করা উচিত।

ইহুদিবাদী ইসরাইল যখন গাজার অন্তত ৩০টি অবস্থানে বিমান হামলা চালিয়েছে তখন আমেরিকা ইসরাইলকে সুরক্ষা দেয়ার দাবি জানালো। এছাড়া, গত ৩০ মার্চ থেকে এ পর্যন্ত প্রায় প্রতিদিন ইসরাইলি সেনাদের হাতে ফিলিস্তিনের বেসামরিক নীরিহ মানুষ শহীদ হয়েছেন।

ইসরাইলি হামলার জবাবে গাজার ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস ও ইসলামি জিহাদ আন্দোলন কিছু কিছু প্রতিরোধমূলক হামলা করেছে। নিকি হ্যালি বলেন, গাজা থেকে হামলার জন্য ফিলিস্তিনের নেতাদের দায়ভার নিতে হবে। সূত্র : এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com