বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

ইলিয়াসের কাছে দেনমোহর চান সুবাহ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন। সেই বিয়ে টিকলো না। বিয়ের মেহেদি শুকানোর আগেই ভাঙনের পথে হাঁটলো তাদের দাম্পত্য জীবন। গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন দুজন।

কয়েকদিন পরই একে-অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তোলে আলাদা হয়ে যান। সম্পর্কের বৈরিতার তাপ ছড়িয়েছে কোর্ট কাচািরিতেও। একে অপরের নামে করেছেন মামলা, অভিযোগ।

সুবাহ দাবি করেন, ইলিয়াস তার আগের স্ত্রীকে ডিভোর্স না দিয়েই বিয়ে করেছেন। আবার ইলিয়াস অভিযোগ করেন, তাকে ফাঁদে ফেলে বিয়ে করা হয়েছে।

এসবের মাঝে সম্প্রতি একটি ভিডিও বার্তায় নতুন অভিযোগ তুলেছেন সুবাহ। জানিয়েছেন, ইলিয়াস তাকে দেনমোহর দেননি। যেকোনো মূল্যে এটা আদায় করতে চান তিনি।

সুবাহ ভিডিওতে বলেন, ‘ইসলামী শরিয়ত অনুযায়ী তার স্বামীর উচিত দেনমোহর শোধ করে দেওয়া। একটা মেয়ে তার স্বামীর কাছে যখন দেনমোহর চাইবে তখন তার স্বামী তা দিতে বাধিত থাকবে। আর যদি সে না দেয় তবে তার জন্য আইন আছে।

আমার অধিকার আমি ছাড়বো কেন? মামলা দিয়েছি সেটা আলাদা বিষয় আর দেনমোহর আলাদা। আমার দেনমোহর আমি পাই সেটা আমাকে দিয়ে দেবে। এটা নিয়ে এতো নাটকের কিছু নাই। আমার হক আমি আদায় করবো। এটার জন্য যতটুকু দৌড়ানো দরকার আমি দৌড়বো।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com