শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ইরান-মার্কিন উত্তেজনায় ভয়ে আছে ইসরাইল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ মে, ২০১৯
  • ৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: যুক্তরাষ্ট্রের সঙ্গে ইরানের উত্তেজনাকর পরিস্থিতিতে আতঙ্কে আছে ইহুদিবাদী রাষ্ট্র ইসরাইল।

দেশটির জ্বালানিমন্ত্রী ইউভাল স্টেইনিৎজ বলেছেন, যুক্তরাষ্ট্রের সঙ্গে ইরানের উত্তেজনা আরও বাড়লে তেলআবিবের নিরাপত্তা মারাত্মক ঝুঁকির মুখে পড়তে পারে। খবর ইসরাইলি সংবাদমাধ্যম ওয়াইনেট নিউজের।

যুক্তরাষ্ট্র সম্প্রতি পারস্য উপসাগরে বিমানবাহী একটি রণতরী ও বি-৫২ বোমারু বিমান মোতায়েন করছে। এর পাশাপাশি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রশাসন অর্থনৈতিক নিষেধাজ্ঞা জোরদার করে ইরানের ওপর বাড়তি চাপ সৃষ্টির চেষ্টা করছে।

ইসরাইলের এ মন্ত্রী আরও বলেন, পারস্য উপসাগরের পরিস্থিতি তেঁতে উঠছে। আমি কোনো কিছুরই সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না। ইরান ক্ষুব্ধ হয়ে ইসরাইলের দিকে মিসাইল ছুড়তে পারে।

স্টেইনিৎজ বলেন, তেহরান এবং ওয়াশিংটনের মধ্যকার অচলাবস্থার অবনতি হলে তেহরানের মিত্র হিজবুল্লাহ ও ইসলামী জিহাদ আন্দোলন তাদের রকেট দিয়ে ইসরাইলে হামলা করতে পারে।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com