বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

ইরান-বাংলাদেশের ‘ইসলামি ছবি’ তৈরি করবে অনন্ত জলিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ জুন, ২০১৮
  • ২০১ বার পড়া হয়েছে
তেহরানের বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর মোহাম্মদ সবুর হোসেনের বাসভবনে তোলা ছবি। সৌজন: রেডিও তেহরান

বাংলা৭১নিউজ ডেস্ক: ইরানের সঙ্গে যৌথভাবে তৈরি হতে যাওয়া সিনেমা আগামী বছর মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল।

যৌথভাবে নির্মিত এ ছবিতে ইসলামি ম্যাসেজ থাকবে। আর এ লক্ষ্যে তিনি ইতিমধ্যে ইরান সফর করেছেন। রেডিও তেহরানকে দেয়া সাক্ষাৎকারে নায়ক অনন্ত জলিল এসব কথা বলেছেন।

অনন্ত জলিলের পরিবার ছাড়াও এ সফরে তার সঙ্গে ছিলেন তার মিডিয়া ম্যানেজার, এক বন্ধু, বাংলাদেশে অবস্থিত ইরানের সাংস্কৃতিক কেন্দ্রের বাংলাদেশি জনসংযোগ কর্মকর্তা সাইদুল ইসলাম।

এ ছবি করার বিষয়টি তার ইরান সফরের মূল উদ্দেশ্য বলে জানান অনন্ত জলিল। তিনি বলেন, ইসলামি ভাবধারায় পুষ্ট অনেক ছবি আগে করেছে ইরান।

বিশেষ করে ইসলামি ছবি তৈরিতে ইরানের অনবদ্য দক্ষতার কথা তুলে ধরতে যেয়ে অনন্ত জলিল বলেন, ইরানের ছবি অস্কারে গিয়েছে, কান চলচ্চিত্র উৎসবে গিয়েছে।

এমনকি বাংলাদেশেও ডাবিং করে ইরানের অনেক নাটক-ছবি দেখানো হয়েছে বলেও জানান তিনি।

তিনি বলেন, ইরানের এ ধরনের ছবি ছোটবেলা থেকেই দেখে এসেছি। যৌথভাবে এ ধরনের ছবি বানানোর জন্য ইরান সেরা দেশ বলে জানান তিনি।

ছবির কাজ কবে শুরু হবে জানতে চাইলে অনন্ত জলিল বলেন, চলতি বছরেই এর কাজ শুরু হবে। এ জন্য দিন-তারিখ এখনো ঠিক করা হয়নি। আগামী বছর ছবি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

অনন্ত জলিলের স্ত্রী চিত্র নায়িকা বর্ষা এ ছবিতে থাকবেন জানিয়ে তিনি বলেন, সম্পূর্ণ শালীনতা বজায় রাখা হবে ছবিতে। এ ছাড়া ইরানের অভিনেত্রীরা যেভাবে হিজাব বা ইসলামী শালীন পোশাক পরে অভিনয় করেন এ ছবির সব অভিনেত্রী তা বজায় রাখবেন।

চিত্রনায়িকা বর্ষার পাশাপাশি এতে ইরান এবং বাংলাদেশের অভিনেত্রীরা অভিনয় করবেন। ছবিতে ইরানি নায়কও থাকবেন।

এদিকে ছবির নাম এখনো ঠিক হয়নি বলে এ ছবি নির্মাণের সঙ্গে জড়িত ইরানি একটি সূত্র জানিয়েছেন। সূত্র: যুগান্তর অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com