শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘ইরান ইসরাইলে হামলা করলে বাশার আসাদকে হত্যা করা হবে’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ মে, ২০১৮
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ইহুদিবাদী ইসরাইলের একজন মন্ত্রী হুমকি দিয়ে বলেছেন, ইরান তেল আবিবে হামলা চালালে সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সরকারের পতন ঘটাবে ইসরাইল। তিনি আরো বলেছেন, সেক্ষেত্রে প্রেসিডেন্ট আসাদকে হত্যা করবে তেল আবিব।

হিব্রু ভাষার নিউজ পোর্টাল- ওয়াইনেটকে (Ynet) দেয়া এক সাক্ষাৎকারে এ হুমকি দিয়েছেন ইসরাইলের জাতীয় অবকাঠামো, জ্বালানী ও পানি সম্পদমন্ত্রী ইউভাল স্টেইনিৎজ। তিনি বলেছেন, “আসাদ যদি সিরিয়ার ভূমি ব্যবহার করে আমাদের বিরুদ্ধে হামলা করার জন্য ইরানকে সুযোগ করে দেন তাহলে তার জানা উচিত সেটা হবে তার এবং তার সরকারের সমাপ্তি।”

ইসরাইল প্রেসিডেন্ট আসাদকে হত্যা করবে কিনা- সরাসরি এ প্রশ্ন করা হলে তিনি বলেন, “ক্ষতিপূরণ হিসেবে তার রক্ত ঝরানো হবে।” একইসঙ্গে তিনি বলেন, তার এ বক্তব্য তেল আবিব সরকারের আনুষ্ঠানিক অবস্থান নয়। স্টেইনিৎজ বলেন, “আমি কোনো চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানাচ্ছি না।”

ওয়াইনেটে ওই সাক্ষাৎকারের যে লিখিত বিবরণ প্রকাশ করা হয়েছে তাতে দেখা যায়, ইহুদিবাদী মন্ত্রী সুস্পষ্টভাবে বলছেন যে, ইসরাইল প্রেসিডেন্ট আসাদকে ‘হত্যা’ করবে। কিন্তু সাক্ষাৎকারের যে ভিডিও ক্লিপ সেখানে দেয়া আছে তাতে সরাসরি এ ধরনের বক্তব্য নেই।

বিদেশি মদদে সিরিয়ায় অনুপ্রবেশকারী সন্ত্রাসী গোষ্ঠীগুলোকে দমনের কাজে দামেস্কের অনুরোধে দেশটিকে সামরিক সহযোগিতা করছে ইসলামি প্রজাতন্ত্র ইরান ও রাশিয়া। কিন্তু সিরিয়ায় ইরানের উপস্থিতি যে দখলদার ইসরাইল সরকারকে ভাবিয়ে তুলেছে তা ইহুদিবাদী এই মন্ত্রীর বক্তব্যে স্পষ্ট হলো।

বাংলা৭১নিউজ/পার্সটুডে/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com