মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

ইরানে জরুরি অবতরণ করল রাডারে নিখোঁজ বিমান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: এয়ার ফ্রান্সের একটি উড়োজাহাজ ইরানের ইসফাহান আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে। এর আগে উড়োজাহাজটি রাডার থেকে হারিয়ে যায়। খবর ডেইলি সানের।

ইসফাহান বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, উড়োজাহাজটিকে স্বাভাবিকভাবেই অবতরণ করতে দেখা গেছে।

বিমানটিকে রাডারে খুঁজে না পাওয়ার বিষয়ে ফ্লাইট ট্র্যাকিংয়ের ওয়েবসাইট ফ্লাইটরাডার টোয়েন্টিফোর ডটকম জানায়, মুম্বাই যাওয়ার পথে ইরানের আকাশসীমায় থাকা অবস্থায় এয়ার ফ্রান্সের ফ্লাইটটি হারিয়ে যায়।

ইতিমধ্যে যুক্তরাজ্যের সংবাদমাধ্যম ডেইলি সানে এয়ার ফ্রান্সের পক্ষ থেকে দেয়া এক বিবৃতি প্রকাশিত হয়েছে।

সেই বিবৃতিতে বলা হয়েছে, প্যারিস থেকে ভারতের মুম্বাইগামী এএফ২১৮ ফ্লাইটে সমস্যা দেখা দিলে ফ্লাইটের ক্রুরা উড়োজাহাজটিকে ইরানের ইসফাহানে জরুরি অবতরণ করানোর সিদ্ধান্ত নেন। এয়ারবাসের এ৩৪০ মডেলের উড়োজাহাজটিতে ২৫৬ যাত্রী ও ১১ ক্রু ছিলেন। তারা সবাই অক্ষত ও নিরাপদে আছেন।

বিবৃতিতে আরও বলা হয়, আকাশপথে ভেন্টিলেশন সিস্টেমের সমস্যা দেখা দিয়েছিল বিমানটিতে। ইরানের বিমানবন্দরে সে ত্রুটি সারিয়ে নিয়ে উড়োজাহাজটি পুনরায় মুম্বাইয়ের উদ্দেশ্যে যাত্রা করবে।

বাংলা৭১নিউজ/এলএ.এফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com