রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ইমরুল-সাব্বিরের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬
  • ১৫৫ বার পড়া হয়েছে
CHRISTCHURCH, NEW ZEALAND - DECEMBER 26: Imrul Kayes of Bangladesh bats during the first One Day International match between New Zealand and Bangladesh at Hagley Oval on December 26, 2016 in Christchurch, New Zealand. (Photo by Martin Hunter/Getty Images)

বাংলা৭১নিউজ,ঢাকা : দলীয় ৩০ রানের মাথায় ড্যান্সিং ডাউন দ্যা উইকেটে এসে বড় শর্ট খেলতে গিয়ে মিড অফে টিম সাউদির হাতে ধরা পড়েন তামিম ইকবাল। আউট হওয়ার আগে ৩ চারে ২৩ বলে ১৬ রান করেছেন তামিম।

তামিমের পর সাব্বিরকে নিয়ে দেখে-শুনে ব্যাটিং করেন ইমরুল। বলের গুনাগুণ বিবেচনা করে ধীরে ধীরে এই জুটি কাঙ্ক্ষিত লক্ষ্যে এগোতে থাকে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৭ ওভার শেষে ১ উইকেটে ৭৭ রান সংগ্রহ করেছে মাশরাফিরা।

এর আগে টস জিতে বল হাতে শুরুতেই চমক দেখান দলনেতা মাশরাফি বিন মর্তুজা। মারটিন গাপটিলকে শূন্য রানে বিদায় করেন ম্যাশ। এরপর সাকিবের ঘূর্ণি সামলাতে বেশ হিমশিম খেতে হয় কিউই ব্যাটসম্যানদের। ১০ ওভার বল করে ৪৫ রান খরচায় ২টি উইকেট তুলে নেন সাকিব।

মূলত নিউজিল্যান্ডরে টুটি চেপে ধরার কাজটি করেছেন মাশরাফি। তাঁকে সঙ্গ দিয়েছেন তাসকিন। ৪৫ রান দিয়ে শিকার করেছেন ২টি উইকেট। বিপদজনক হয়ে ওঠার আগের কলিন্স মুনরোকে সরাসরি বোল্ড আর বাংলাদেশের ‘দুর্বলতা খুঁজে পাওয়া’ ফারগুসনকে ৪ রানে সাজঘরে পাঠান। পাঁচ নম্বর ব্যাটসম্যান জেমস নীশামকে ফিরিয়ে বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন মোসাদ্দেক।

নেলসনে মুশফিক-মোস্তাফিজের মতো নির্ভরযোগ্য দুই তারকাকে ছাড়াই মাঠে নামে বাংলাদেশ। তারপরও খারাপ করেননি বাংলাদেশ। বেশ আঁটসাঁট বোলিং করেছে মাশরাফিরা। শেষমেশ নেইল ব্রুমের অপরাজিত ১০৯ রানে ভর করে ২৫১ রান সংগ্রহ করে ব্ল্যাক ক্যাপসরা।

আজকের ম্যাচে বাংলাদেশ দলে অভিষেক হয়েছে তিন ক্রিকেটারের। মুশফিকুর রহিমের জায়গায় নুরুল হাসান। মোস্তাফিজুর রহমান ও সৌম্য সরকারের পরিবর্তে অভিষেক হয়েছে পেসার শুভাশিষ ও লেগ স্পিনার তানভীরের।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com