বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

ইমপালস হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ১৩৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সারজা চেরিটি ও ইমপা্‌লস হাসপাতালের উদ্যোগে গত ৭মার্চ থেকে ১০মার্চ পর্যন্ত ইমপালস হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

৩০৪/ই, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকায় অবস্থিত ইমপালস হাসপাতালে অনুষ্ঠিত ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন হাসপালটির ব্যাবস্থাপনা পরিচালক প্রফেসর ডা. জহির আল আমিন।

ক্যাম্প পরিচালনা করেন দুবাই ও লন্ডন থেকে আগত বিশেষজ্ঞ সার্জন প্রফেসর ডা. মুনজের আবদুল হাদি মানজালগী ও প্রফেসর ডা. এ এম আল ওয়াক।

ক্যাম্পে ২৩ জন রোগির নাক, কান, গলা, টনসিল, সাইনাস, থাইরয়েড, ক্যান্সার, ঠোট কাটা, তালু কাটাসহ বিভিন্ন জটিল অপারেশন করানো হয়।

এটি ইমপালস হাসপাতালের দ্বিতীয় ক্যাম্প।  আগামীতে রোগিদের সুবিধার্থে প্রতি ৪ মাস থেকে ৬ মাসে একটি করে ক্যাম্প ইমপালস হাসপাতালে অনুষ্ঠিত হবে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com