শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ইমপালস হাসপাতালে হ্যান্ডহাইজিন’র উপর সেমিনার অনুষ্ঠিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮
  • ৩৯১ বার পড়া হয়েছে
bdr

বাংলা৭১নিউজ, ঢাকা: হ্যান্ডহাইজিন’র গুরুত্ব বিষয়য়ে ঢাকার তেজগাঁও শিল্প এলাকায়  অবস্থিত ইমপালস হাসপাতালে’র উদ্যোগে আজ বুধবার (৯মে) হাসপাতালের উর্ধতন কর্মর্কতা-কর্মচারীদের নিয়ে হাসপাতালের সেমিনার হলে একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সানফির মেডিকেল আ্যফেয়ারস বিভাগের সহকারী ব্যবস্থাপক ডাঃ আব্দুলাহ-আল-করিম। তিনি হ্যান্ডহাইজিন এর গুরুত্ব সকলের মাঝে তুলে ধরেন।

bty

সেমিনারে উপস্থিত ছিলেন ইমপাল্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডাঃ জাহীর আল-আমিন, সিওও ডাঃ দবির উদ্দিন আহমেদ এবং আইসিইউ ইনচার্জ ডাঃ মোঃ মনির-উজ-জামানসহ হাসপাতালের উর্ধতন কর্মর্কতা-কর্মচারীবৃন্দ।

bty

উল্লেখ্য, রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় পরিচ্ছন্ন ও মনোরম পরিবেশে ১৬ তালা বিষিষ্ট এই হাসপাতালটি গড়ে তোলা হয়েছে। চিকিৎসার আধুনিক সকল সুবিধা সম্বলিত এই হাসপাতালটি একটি পূর্নাঙ্গ হাসপাতাল। চিকিৎসার অত্যাধুনিক যন্ত্রপাতি ছাড়াও এই হাসপাতালটিতে সার্বক্ষনিকভাবে রোগীদের সেবায় রয়েছেন একদল বিশেষজ্ঞ ডাক্তার।

ইমপালস্ হাসপাতালে যাওয়ার ঠিকানা-৩০৪/ই, তেজগাঁও, শিল্প এলাকা, ঢাকা-১২০৮। হট লাইন ১০৬৪৪, ফোন: ৯৮৩১০৩৪-৪৩। এ্যাপয়েন্টমেন্টের জন্য: ০১৭১৫০১৬৭২৭, ওয়েব: www.impulsehospitalbd.com

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com