বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ইভটিজিং ঘটনায় উত্তেজনা, সংর্ঘষের আশংকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ২১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহারের বিনোদন কেন্দ্র সখের পল্লিতে ইপটিজিং, মারপিট ও মামলার ঘটনার জের ধরে এলাকাবাসি ও ওই প্রতিষ্টানের লোকজনের সাথে উত্তেজনা দেখা দিয়েছে।

একপর্য়ায়ে এলাকাবাসিরা দলব্ধ হয়ে সোমবার সকালে রস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে বিনোদন কেন্দ্রটি বন্ধ করতে যায়। এসময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি শন্ত হয়।

জানা যায়, উক্ত বিনোদন কেন্দ্রটি প্রতিষ্টার পর থেকে সেখানে আগত স্কুল কলেজের ছাত্রীদের ইপটিজিংসহ মারপিটের ঘটনা প্রবনতা চললে থাকে এবং একপর্য়ায়ে তা ব্যাপক বৃদ্ধি পায়।

এসবের জের ধরে এলাকাবাসি ও শিক্ষার্থদের মধ্যে মারপিট ঘটনা ও ঘটে। এতে উভয় পক্ষের প্রায় ৮জন আহত হয়।

এনিয়ে থানায় উভয় পক্ষ মামলা ও দায়ের করেন। এসব ঘটনা নিয়ে বর্তমানে বিনোদন কেন্দ্রের মালিক পক্ষের লোকজন ও এলাকাবাসির মধ্যে ব্যাবপক উত্তেজনা দেখা দিয়েছে। যে কোন সময় রক্তক্ষী সংর্ঘষের ঘটনা ঘটতে পারে বলে আশংকা করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com