রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র

ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের র্যা লী ও মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৭ মে, ২০১৮
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের কুরশাইট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ইভটিজিং নামে যৌন সন্ত্রাস ও মাদক বন্ধের দাবিতে র‌্যালী ও মানববন্ধন করেছে।

সোমবার সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত একঘন্টা ব্যাপী শিক্ষার্থীদের এই মানববন্ধনে বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীরাও অংশ নেয়।

এ সময় বক্তব্য রাখেন, নগর ইউনিয়ন আ’লীগ সভাপতি ইয়াসিন আলী সরকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা জামাল, ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল কুদ্দুস, সহকারী প্রধান শিক্ষক ইসরাফিল হক, সহকারী শিক্ষক মহসিন আলীসহ বিদ্যালয়ের একাধিক শিক্ষার্থী ও অভিভাবক।

উল্লেখ্য, গত ১ মে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ১০ ছাত্রীকে স্থানীয় কিছু বখাটেরা ইভটিজ করে। পরে এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার পারভেজ সহ বড়াইগ্রাম থানায় পৃথক লিখিত অভিযোগও দেয়া হয়। মানববন্ধনে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com