বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ইভটিজিংয়ের দায়ে শিক্ষক বরখাস্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮
  • ১৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার হাট দারিয়াপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মহসিন আলী বিশ্বাসকে মঙ্গলবার ইভটিজিংয়ের দায়ে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সপ্তম শ্রেণির এক ছাত্রীর শ্রেণিকক্ষে ওড়না ধরে টান দেওয়ার অভিযোগ এনে প্রধান শিক্ষক বরাবর বিচার দাবি করে একটি লিখিত আবেদন দেয়। এ ঘটনা জানাজানি হলে ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী উত্তেজিত হয়ে পড়ে।
এ সময় অভিযুক্ত শিক্ষকের উপর এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীরা হামলা করে। হামলা ঠেকাতে গিয়ে প্রধান শিক্ষকসহ অন্তত ৫শিক্ষক ও শিক্ষিকা আহত হয়। গুরুতর আহত সহকারী প্রধান শিক্ষক নওয়াবুল ইসলাম ও শিক্ষিকা আরমিন নাহারকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দীর্ঘ তিন ঘন্টা উত্তেজিত এলাকাবাসী প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকদের অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জ ফোর্সসহ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে যায়। পরে উত্তেজিত এলাকাবাসী প্রধান শিক্ষক ও অন্য শিক্ষকদের উপর হামলা করে। এ সময় বাঁধা দিতে গেলে পরিচালনা কমিটির সদস্য হুমায়ুন কবির চঞ্চল ও সহকারী প্রধান শিক্ষক নওয়াবুল ইসলাম আহত হন।
শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী জানান, খবর পেয়ে স্কুলে গিয়েছিলাম। অভিযুক্ত শিক্ষককে হাজতে রাখা হয়েছে, তার বিরুদ্ধে মামলা হয়েছে। বিদ্যালয় ম্যানেজিং কমিটিকে অভিযুক্ত শিক্ষকের সাময়িক বরখাস্ত করার জন্য বলা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com