সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

ইবির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ইবি প্রতিনিধি: উৎসবমূখর পরিবেশ এবং বর্ণাঢ্য আয়োজনে ইসলামী বিশ্ব বিদ্যালয়ের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় প্রশাসন ভবনের সামনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনটি উদযাপন শুরু হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। এছাড়াও প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা উপস্থিত ছিলেন।

পরে প্রশাসন ভবনের সামনে থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিতে বিশ্ব বিদ্যালয়ের সকল বিভাগ, আবাসিক হল, কমকর্তা, কর্মচারী তাদের নিজস্ব ব্যানারে অংশগ্রহন করে। র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে এসে মিলিত হয়। পরে কেন্দ্রীয় মিলনায়তনে বিশ^বিদ্যালয়ের ৪০ বছর পদার্পন উপলক্ষে কেক কাটা হয়। এসময় বিশ্ব দ্যিালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। পরে এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উল্লেখ্য ১৯৭৯ সালের ২২শে নভেম্বর কুষ্টিয়া ও ঝিনাইদহ অঞ্চলের মধ্যবর্তী স্থান শান্তিডাঙ্গার দুলালপুরে বিশ^বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com