বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘ইনশাল্লাহ’ ছবিতে সালমানের নায়িকা আলিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বয়স মাত্র নয় তখন। দুরুদুরু বুকে বলিউডের বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বানসালির দপ্তরে গিয়ে ঢুকেছিল ছোট্ট আলিয়া। সে সময় তো দূরের কথা, কদিন আগেও নায়িকা আলিয়া স্বপ্নেও কি দেখেছিলেন, সেই পরিচালকের ছবিতে তিনি কাজ করার সুযোগ পাবেন, আর নায়ক হবেন সালমান খান? স্বপ্নেরও অতীত সেই ঘটনা সত্যি হতে চলেছে। নতুন সেই বলিউড ছবির নাম ‘ইনশাল্লাহ’।

দুই দশক একসঙ্গে কোনো কাজ করেননি সঞ্জয় লীলা বানসালি ও সালমান খান। সম্প্রতি এ দুই তারকা আবার যখন এক হলেন, তখনই শুরু হলো নানা জল্পনা-কল্পনা, নায়িকা হবেন কে? খবর ছড়াল, পরিচালক চাইছেন এক নায়িকা, নায়ক চাইছেন আরেকজনকে। ঘুরেফিরে ক্যাটরিনা, দীপিকা ও প্রিয়াঙ্কা চোপড়াদের নামগুলো এল আর ভক্তদের স্নায়ুর ওপর বাড়তে থাকল চাপ। অবশেষে জানা গেল বানসালির নতুন ছবিতে সালমানের আসল নায়িকার নাম।

রোমান্টিক ছবি ‘ইনশাল্লাহ’-তে সালমান খানের নায়িকা হচ্ছেন আলিয়া ভাট। টুইট করে ঘটনাটি ভক্তদের জানিয়েছেন সালমান খান। তিনি লিখেছেন, ‘২০ বছর কেটে গেছে। সুখের কথা হচ্ছে, আমি আর সঞ্জয় নতুন ছবি নিয়ে ফিরছি, ইনশাল্লাহ। আরও আনন্দের কথা হচ্ছে, ইনশাল্লাহ আমাদের এই সৌভাগ্য যাত্রার সঙ্গী আলিয়া।’

সালমানের এই ঘোষণার পর আলিয়ার অবস্থা কী? নিজের উচ্ছ্বাস প্রকাশ করে আলিয়া ভাট টুইটারে লিখেছেন, ‘নিজের দেখা স্বপ্ন যেন এসে বলল, আমি এসেছি! সঞ্জয় স্যার এবং সালমান খান একসঙ্গে হওয়া মানেই জাদু আর “ইনশাল্লাহ” নামের চমৎকার এ স্বপ্নযাত্রায় যোগ দেওয়ার জন্য আমার যে তর সইছে না।’

ছবির ঘোষণা আসার বেশ আগে টুইটে আলিয়া জানিয়েছিলেন শৈশবে সঞ্জয় লীলা বনসালির দপ্তরে যাওয়ার অভিজ্ঞতার কথা। সম্প্রতি আবারও সেখানে যাওয়ায় হয়তো শৈশবের সেই স্মৃতি ফিরে এসেছিল তাঁর কাছে। সেই টুইট পড়েই বোঝা গিয়েছিল, মনেপ্রাণে আলিয়া প্রত্যাশা করছিলেন, এই পরিচালকের পরের ছবিতে যেন তিনি সুযোগ পান! সুযোগ তাঁর হয়েই গেল।

অন্য সবার মতো আলিয়াও জানেন, ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি শুরু করতে যাচ্ছেন তিনি। প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন বলিউডের মহাতারকা সালমান খানের সঙ্গে!

আলিয়া ভাটকে শিগগির দেখা যাবে অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ ছবিতে। ছবিটিতে আরও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর প্রমুখ। ‘কলঙ্ক’ মুক্তি পাবে ১৭ এপ্রিল।

বাংলা৭১নিউজ/তথ্যসূত্র: ডেকান ক্রনিকল

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com