রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে

ইতিহাস বিকৃতির অভিযোগে থাপ্পড় খেলেন বানশালি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : বলিউডের চলচ্চিত্র পরিচালক সঞ্জয় লীলা বানশালিকে থাপ্পড় ও তার চুল ধরে টানাটানি করেছে রাজপুত করনি সেনা নামের একটি সংগঠনের নেতাকর্মীরা। এমনকি তারা শুটিংয়ের সরঞ্জামও ভাঙচুর করেছে।

শুক্রবার ভারতের রাজস্থান রাজ্যের জয়পুরে সিনেমার শুটিং চলার সময় এ ঘটনা ঘটে।

বানশালি ‘পদ্মাবতী’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন। এর গল্প রানি পদ্মিনীকে ঘিরে, যিনি সম্রাট আলাউদ্দিন খিলজীর কাছে আত্মসমর্পণ করতে অস্বীকৃতি জানিয়েছিলেন। চিত্তরগড় এলাকায় সম্রাট যখন আসেন, দুর্গে হানা দেওয়ার আগে রানি পদ্মিনী অন্য নারীদের নিয়ে আত্মহত্যা করেন।

বিক্ষোভকারীদের অভিযোগ, চলচ্চিত্রে রানি পদ্মিনী ও আলাউদ্দিন খিলজির মধ্যে প্রেমের সম্পর্ক দেখানো হয়েছে, যা আসলে সত্য নয়। এতে অভিনয় করেছেন অভিনয়শিল্পী দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর।

রাজপুত করনি সেনা দাবি করেছে, সিনেমায় এ ধরনের দৃশ্য থাকলে তা বানশালিকে মুছে ফেলতে হবে।

সংগঠনের নেতা নারায়ণ সিং বলেন, ‘ভুল তথ্য উপস্থাপন করার ব্যাপারে আমরা পরিচালককে সতর্ক করেছিলাম। আমরা শুটিংয়ের ব্যাপারে জানতে এখানে জড়ো হই এবং বিক্ষোভ করি। ’

‘হাম দিল দে চুকে সনম’, ‘দেবদাস’, ‘ব্ল্যাক’, ‘বাজিরাও মাস্তানি’ প্রভৃতি জনপ্রিয় ছবি নির্মাণের মধ্য দিয়ে ভারতে বেশ জনপ্রিয় সঞ্জয় লীলা বানশালি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com