সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি

ইজতেমায় অংশ না নিয়েই ঢাকা ছাড়লেন সা’দ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৩ জানুয়ারী, ২০১৮
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দিল্লির নিজামুদ্দিন তাবলিগের মুরব্বি মাওলানা সা’দ কান্ধলভি ঢাকা ত্যাগ করেছেন। শনিবার সকালে তিনি ঢাকা ছেড়ে যান। তাবলিগ ও বিমানবন্দর সূত্রে এ তথ্য জানা গেছে।

শনিবার সকাল ১১টা ৪৫ মিনিটে জেট এয়ারওয়েজের ফ্লাইটে সফরসঙ্গীদের নিয়ে ঢাকা ছাড়েন মাওলানা সা’দ।

টঙ্গীতে বিশ্ব ইজতেমায় যোগ দেওয়ার উদ্দেশ্যে বুধবার দুপুরে তিনি ঢাকায় আসেন। সেদিন তার আগমনের বিরোধিতা করে বিমানবন্দর ও আশপাশের এলাকায় বিক্ষোভ করেন সা’দ বিরোধী তাবলিগকর্মী ও কওমি আলেমরা। এই কয়েকদিন মাওলানা সা’দ রাজধানীর কাকরাইল মসজিদে অবস্থান করেছেন। শুক্রবার তিনি এই মসজিদে জুমার নামাজে বয়ান করেন। বিরোধিতার মুখে বিশ্ব ইজতেমায় অংশ না নিয়েই ফিরে গেলেন তিনি।

 

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com