রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ইউপি নির্বাচনের গণসংযোগে হামলা, স্বতন্ত্র প্রার্থীর ভাই আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ২৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে আগামীকাল বৃহস্পতিবার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্টিত হবে। ১টি গ্রুপের এলাকায় আতংক সৃষ্টি করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাতে ডিক্রিরচর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মেহেদী হাসান মিন্টু ফকিরের নির্বাচনী গণসংযোগ করার সময় একদল দুস্কৃতিকারীরা তার ভাই আলমগীর ফকিরকে দেশীয় অস্ত্র দিয়ে অর্তকিত হামলা চালিয়ে এলাকায় আতংকের সৃস্টি করে। এ হামলায় আলমগীর ফকির গুরুতর আহত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু ফকির জানান, একটি সন্ত্রাসী গ্রুপ নির্বাচনী গণসংযোগ চলাকলীন আমার ভাই আলমগীর ফকিরের উপর এ হামলা চালায়।
অপরদিকে ঈশানগোপালপুর ইউনিয়নে বিএনপির মনোনিত চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান চৌধুরী পংকজকে মঙ্গলবার রাত ১০টার পর থেকে ভোর রাত পর্যন্ত একটি সন্ত্রাসী গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র ও মোটর সাইকেল শো-ডাউন দিয়ে তাকে অবরুদ্ধে করে রাখেন বলেন জানান নুরুজ্জামান চৌধুরী পংকজ। তিনি আরো জানান, আমার ভোট কেন্দ্রে পরিদর্শনের জন্য রির্টানিং অফিসারের কাছ থেকে একটি মাইক্রোবাস যার নম্বর ঢাকা মেট্রো হ ৫১-৩৭৪৭ বরাদ্দ নিয়েছিলাম। প্রতিপক্ষ দুস্কৃতিকারীরা ভয়ভীতি হুমকি দিয়ে আমার বরাদ্দকৃত মাইক্রোবাসটি ড্রাইভারসহ তুলে নিয়ে যায়। আমি এ বিষয়ে কোতয়ালী থানায় একটি সাধারণ ডাইরী করেছি। যার নম্বর ২১৬৬, তারিখ ২৮/০৩/২০১৮ইং।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com