সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউপি চেয়ারম্যান শাহীদ রানা টিপুকে গ্রেফতারের ও বিচারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

আজ সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর, চরবাগডাঙ্গা ও পাঁকা ইউনিয়নের প্রায় সহস্রাধিক নারী ও পুরুষ শহরের বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে মানববন্ধনে অংশগ্রহণ করে।

ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তব্য রাখেন, রানিহাটি ইউপি আ.লীগের সহ-সভাপতি মোঃ আকতারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ভিখারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মোসাদ্দিক হোসেন, কৃষকলীগের জেলা সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান টিটো প্রমুখ।

বক্তারা বলেন, চেয়ারম্যান টিপু ইয়াবা সম্রাট হিসেবে এলাকায় পরিচিত এবং জনপ্রতিনিধি হয়ে আড়ালে নির্বিঘ্নে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। আইনশৃংখলাবাহিনীর মাদক ব্যবসায়ীর তালিকায় শীর্ষে রয়েছে এই টিপুর নাম।

শুধু এই জেলায় নয়, পুরো উত্তরাঞ্চল জুড়ে তার রয়েছে শক্তিশালী নেটওয়ার্ক। মাদক ব্যবসা করে গত ১০ বছরে ঢাকা, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে রয়েছে একাধিক বাড়ী ও গাড়ী। অবিলম্বে তাকে গ্রেফতার ও বিচারের জোড় দাবী জানান বক্তারা। পরে, নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

এ ব্যাপারে চরবাগডাঙ্গা ইউপি চেয়ারম্যান শাহীদ রানা টিপু মাদক সম্রাট ও মাদক ব্যবসা করার অভিযোগ অস্বীকার করে বলেন, এর সাথে তিনি মোটেও জড়িত নন এবং আমাকে হেয় করার জন্য একটি চক্র অপচেষ্টায় লিপ্ত রয়েছে।  এ ব্যবসার সাথে জড়িত থাকলে এলাকার জনগণ বিপুল ভোট দিয়ে নির্বাচিত করতো না।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com