বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

ইউনাইটেড হাসপাতালে মাহমুদুর রহমানকে দেখতে গেলেন মির্জা ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ২৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কুষ্টিয়ায় ছাত্রলীগের কর্মীদের হামলায় আহত আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (২২ জুলাই) রাত ৯টায় তাকে সেখানে ভর্তি করা হয়।

বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি হামলায় আহত মাহমুদুর রহমানকে নিয়ে কুষ্টিয়া থেকে যশোর হয়ে ঢাকায় আসেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, মাহমুদুর রহমানকে দেখতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইউনাইটেড হাসপাতালে যান। তাকে জরুরি বিভাগে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসকদের পরামর্শ মতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে রোববার সকালে একটি মামলায় হাজিরা দিতে কুষ্টিয়া আদালতে যান মাহমুদুর রহমান। মামলায় জামিন নিয়ে আদালত থেকে বের হওয়ার মুখে ছাত্রলীগ নেতাকর্মীদের বাধার মুখে প্রায় ৪ ঘণ্টা সেখানে অবরুদ্ধ থাকেন। পরে ‍পুলিশ পাহারায় বের হয়ে গাড়িতে উঠলে হামলার শিকার হন। তার মাথায় ইটের আঘাত লেগে রক্তক্ষরণ হয়।

এরপর একটি অ্যাম্বুলেন্সে করে তাকে কুষ্টিয়া থেকে যশোর নিয়ে যাওয়া হয়। যশোর থেকে বিমানে ঢাকা বিমানবন্দর নেমে আবার অ্যাম্বুলেন্সে করে তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

তার সঙ্গে ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইজে) এর একাংশের মহাসচিব এম আব্দুল্লাহ ও সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতা প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু। তাদের সঙ্গে যোগ দেন বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম। সূত্র: বাংলা নিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com