সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া

ইউনাইটেড হসপিটাল-মেডিক্সে বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক ও মূল্যছাড়

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

ইউনাইটেড হসপিটালের হোম স্যাম্পল কালেকশন সেবায় এবং ইউনাইটেড হসপিটালের সহপ্রতিষ্ঠান মেডিক্সে বিভিন্ন স্বাস্থ্যসেবায় বিকাশ পেমেন্টে মিলছে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও ডিসকাউন্ট। বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে (চেকআউট পেমেন্ট) অথবা *২৪৭# ডায়াল করে সফলভাবে বিকাশ পেমেন্ট করে গ্রাহকরা এই অফার গ্রহণ করতে পারবেন।

বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা খাতের শীর্ষস্থানীয় অ্যাক্রিডিটেশান ‘জেসিআই’ (জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনাল) স্বীকৃতিপ্রাপ্ত ইউনাইটেড হসপিটালে হোম স্যাম্পল কালেকশন সেবায় ন্যূনতম এক হাজার টাকা পেমেন্টে ৪০০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা। আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে একজন গ্রাহক একবারই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

মেডিক্সের প্যাথলজি টেস্টে ২০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং রেডিওলজি ও ইমেজিং টেস্টে ১০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা রয়েছে। এই সুবিধা গ্রহণ করতে গ্রাহককে ন্যূনতম এক হাজার টাকা বিকাশ পেমেন্ট করতে হবে। অফারটি আগামী বছরের ৩০ নভেম্বর পর্যন্ত চলবে।

এছাড়া, গ্রাহকরা সহজেই বিকাশ অ্যাপের ‘অফার’ অংশে গিয়ে চলমান সব অফার সম্পর্কে জানতে পারবেন। গ্রাহক চাইলে ‘বিকাশ অ্যাপ’ থেকে ‘মার্চেন্ট’ অপশনে গিয়ে অফার বাটনে ক্লিক করে তার আশেপাশের যেসব আউটলেটে অফার চলছে সেগুলোর লোকেশনসহ বিস্তারিত দেখে নিতে পারবেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com