সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন

আ.লীগ নেতাকে না পেয়ে ঘরে ঢুকে মাকে গুলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা : রাজধানীর শান্তিনগরের চামেলীবাগে বাসায় ঢুকে ৬৫ বছর বয়সী নারী শারমীন সুলতানাকে গুলি করেছে দুর্বৃত্ত। তিনি ঢাকা মহানগর আওয়ামী লীগের ১৩ নম্বর ওয়ার্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক আলী রেজা রানার মা।

সন্ধ্যা ছয়টার দিকে ৩১ চামেলীবাগের বাড়িতে এই ঘটনা ঘটে। স্বজনরা জানায়, আওয়ামী লীগ নেতা রেজা রানাকে খুঁজতে এসে তাকে না পেয়ে তার মাকে গুলে করে অস্ত্রধারীরা। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

আওয়ামী লীগ নেতা আলী রেজা রানার চাচাতো ভাই নেওয়াজ বলেন, সন্ধ্যা ছয়টার দিকে ৩১ নম্বর চামেলীবাগে সাত তলা ভবনের ছয় তলার বাসায় তিনজন যুবক এসে রানাকে খুঁজেন। তাকে না পেয়ে তার মা শারমীন সুলতানার উরুতে তিনটি গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা।

জনাব নেওয়াজ জানান, যারা বাসায় এসেছিল তাদের কাউকে চিনতে পারেননি তারা। এর আগে কখনও তাদেরকে দেখেননি তারা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক বাচ্চু মিয়া জানান, হাসপাতালে আনার পর শারমীনকে পর্যবেক্ষণ করে চিকিৎসক জনিয়েছেন তিনি শঙ্কামুক্ত।

এই ঘটনায় পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদ আলমের বক্তব্য পাওয়া যায়নি। তাকে একাধিকবার ফোন করলেও তিনি তা ধরেননি। পরে থানার টিএন্ডটি নম্বরে ফোন করা হলে ডিউটি অফিসার উপপরিদর্শক জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমাদের স্যাররা ঘটনাস্থলে গিয়েছেন। তারা না আসা পর্যন্ত বিস্তারিত বলতে পারবো না।’

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com