শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড়

আ.লীগ-তাঁতী লীগের উত্তেজনায় ১৪৪ ধারা জারি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩ জুন, ২০১৯
  • ৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটা উপজেলা আওয়ামী লীগ ও তাঁতী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণার পর উপজেলাব্যাপী ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। সোমবার সকাল ৮টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ আদেশ বহাল থাকবে।

এদিকে ১৪৪ ধারা জারির পর পারুলিয়া শহীদ আবু রায়হান চত্বরসহ উপজেলার পাঁচটি ইউনিয়নের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়ন করা হয়েছে।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর আগত। এই মুহূর্তে উপজেলার কোথাও যেন আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নিত করতে না পারে সেজন্য অনির্দিষ্টকালের জন্য উপজেলাব্যাপী ১৪৪ ধারা জারি করা হয়েছে। পুলিশ প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

তিনি বলেন, প্রশাসনিক সিদ্ধান্ত উপেক্ষা করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতনকে হত্যা প্রচেষ্টা মামলার আসামি ওলিউল্লাহকে উপজেলার সখিপুর ইউনিয়ন তাঁতী লীগের সদস্য সচিব করার প্রতিবাদে রোববার পারুলিয়া শহীদ আবু রায়হান চত্বরে মানববন্ধন করে উপজেলা আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠন। তাদের এ প্রতিবাদ মানববন্ধনকে কেন্দ্র করে সোমবার সকাল ১০টায় পাল্টা প্রতিবাদ কর্মসূচির ঘোষণা করে উপজেলা তাঁতী লীগ।

এ ঘোষনার পর দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলাব্যাপী ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন।

বাংলা৭১নিউজ/এফ.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com