সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

আ.লীগ কর্মীর বিরুদ্ধে নারীকে বিবস্ত্র করে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৬ মে, ২০১৮
  • ৩৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর এলাকায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় সাথীয়া বেগম সাথী ( ৩৩) নামে এক নারীকে পাঁকা সড়কের ওপর বিবস্ত্র করে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ কর্মী  জাহাঙ্গীর আলম (২৭)।

রবিবার দুপুরে নাটোরের সাংবাদিকদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি সাথী বেগম জানান,  নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলীর ভাই জাহাঙ্গীরের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় সে নিজে তাকে প্রকাশ্যে পিটিয়ে আহত করেছে। সমাজে  প্রভাবশালী হওয়ায় ঘটনার সময় অনেকেই প্রত্যক্ষ করলেও কেউ বাধা দেওয়ার সাহস করেনি কেউ। আহত সাথীয়া বেগম সাথী দুধগাড়ি নাজিরপুর এলাকার সাইজুর আলীর মেয়ে ও নাটোর সদর উপজেলার দত্তপাড়া গ্রামের আফাজ প্রামানিকের স্ত্রী।

নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন সাথী বেগম বলেন, জাহাঙ্গীর তাকে কু-প্রস্তাব দিয়ে প্রায় উত্তক্ত করতো। তিনি সেই নোংরা প্রস্তাব প্রত্যাখান করায় জাহাঙ্গীর তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। গত শুক্রবার তিনি গ্রামের পথ দিয়ে হেঁটে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় জাহাঙ্গীর তাকে পিছন থেকে জাপটে ধরে তার শাড়ি টেনে খুলে ফেলে। বাধা দিলে সে লাঠি দিয়ে তাকে এলোপাথারি মারপিট করে। মারপিটে  তার বাম হাত ভেঙ্গে যায় এবং গোটা শরীরে আঘাত লাগে। ঘটনার সময় তিনি জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে গেলে  স্থানীয়রা তাকে  তাকে হাসপাতালে নিয়ে যান।

সাথী বেগমের স্বামী আফাজ উদ্দিন বলেন, জাহাঙ্গীররা খুবই প্রভাবশালী হওয়ায় তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস কেউ করে না। তিনি রোববার আদালতে মামলা করার প্রস্তুতি নিয়েছেন বলে জানান। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও জেলা তাঁতী লীগ সহ-সভাপতি শওকত রানা লাবু জানান, তিনি লোকমুখে ঘটনা শুনেছেন। জাহাঙ্গীরের এমন অপকর্ম একাধিক। প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কেউ স্বাক্ষী দেয় না। প্রকাশ্যে বিবস্ত্র করে মারপিটের এই ঘটনা ঘটলেও কেউ প্রতিবাদ করার সাহস করেনি।

অভিযুক্ত জাহাঙ্গীরের ভাই নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আইযুব আলী মারপিট করার সত্যতা স্বীকার করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে সাথীকে মারপিট করে জাহাঙ্গীর। তবে বিবস্ত্র করার অভিযোগ সঠিক নয়, উদ্যেশ্য প্রণোদিত ভাবে এই অপবাদ দেয়া হচ্ছে। প্রতিপক্ষরা তাকে রাজনৈতিকভাবে সম্মান ক্ষুন্ন করতেই এমন প্রচারনা চালাচ্ছে। সাথী আমাদের পরিাবরেরই একজন। সে আমার জেঠাতো বোন। তার আহত হওয়ার খবর শুনে শনিবার নাটোর সদর হাসপাতালে গিয়ে জাহাঙ্গীরের দৃষ্টান্তমুলক শাস্তির নিশ্চয়তা দেওয়ার আশ্বাস সহ চিকিৎসার ব্যয় বহনের প্রতিশ্রুতি দিয়েছি। তারা তার ভাইয়ের বিরুদ্ধে আইনের আশ্রই নিলে তিনি তাদের পক্ষেই থাকবেন বলে তাদের আশ্বস্থ করেছি বলে জানান।

গুরুদাসপুর থানার অফিসার ওসি জানান, এবিষয়ে পুলিশ কিছুই জানে না। কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com