বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি!

আ.লীগের মূল লক্ষ্য সংগঠনকে ঐক্যবদ্ধ করা: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘আমাদের এখন মূল লক্ষ্য হচ্ছে, সংগঠনকে গুছিয়ে ঐক্যবদ্ধ করা। জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলের মধ্যে যে ছোটখাটো বিভেদ সৃষ্টি হয়েছে, কোনো কোনো জায়গায় অনৈক্য হয়েছে সেগুলোকে সাংগঠনিকভাবে দ্রুত নিরসন করে দলকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করা।’

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ২০২৫ সালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিল। এ কারণে উপজেলা নির্বাচনের পর ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে সব মেয়াদউর্ত্তীর্ণ কমিটির কাউন্সিল করা হবে।

এখন আর কারো ওপর নির্ভর করা যাবে না, নিজেদের শক্তি দিয়েই গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি নেতারা বর্তমান সরকারের পতন ঘটানোর জন্য বিদেশি শক্তির ওপর নির্ভর করে যে ষড়যন্ত্র করেছিল মির্জা ফখরুলের স্বীকরোক্তিতে সেটা প্রমাণ হলো। এজন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদও জানান তিনি।

এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com