সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

আ.লীগের মনোনয়ন প্রত্যাশীর সাংবাদিক সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ মার্চ, ২০১৮
  • ১৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর প্রেসক্লাবে শনিবার মাগুরা-১ (মাগুরা সদর-শ্রীপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সুপ্রিম কোর্টের সহকারী এটর্নী জেনারেল বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মিয়া সিরাজুল ইসলাম সাংবাদিক সম্মেলন করেছেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, কেন্দ্র থেকে তাকে এলাকায় কাজ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। শ্রীপুরের বাসিন্দা সিরাজুল ইসলাম তার রাজনৈতিক জীবনের ইতিহাস তুলে ধরে বলেন ১৯৬৬ সালের ৬ দফা আন্দোলনের সময় তিনি বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। ১৯৬৭-৬৮ সালে মাগুরা মহকুমা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ও শ্রীপুর থানা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।
১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধের সময় শ্রীপুর বাহিনীর প্রতিষ্ঠাতা সদস্য ও ছাত্র ডেপুটি কমান্ডার ছিলেন। স্বাধীনতাত্তোর সময়ে ঢাকা মীরপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হন। ১৯৮০ সালে ঢাকা বিশ্বাবিদ্যালয় থেকে আইন বিষয়ে লেখাপড়া শেষে মাগুরা বারে যোগ দেন। পরবর্তিতে জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক ও সমাজ কল্যাণ সম্পাদক নির্বাচিত হন।
এরশাদ বিরোধী আন্দোলনের সময় তার বিরুদ্ধে হুলিয়া, ৪ মাসের ডিটেনশন ও জীবিত বা মৃত ধরার ঘোষণা হয়। পরবর্তীতে বিএনপি হটাও আন্দোলনের সময়ও হুলিয়া ও ৪ মাসের ডিটেনশন দেওয়া হয়। তিনি ১৯৯১ সাল থেকে এ পর্যন্ত সকল জাতীয় নির্বাচনেই মাগুরা-১ আসনের দলীয় মনোনয়ন চান কিন্তু না পেয়ে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচন করেছেন। দীর্ঘ ৫০ বছরের রাজনৈতিক জীবনে তিনি এক মুহুর্তের জন্যও দলের বাইরে যাননি। তিনি এলাকার বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান নির্মাণের সঙ্গে যুক্ত ছিলেন এবং আছেন। তিনি মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে জিহাদ ঘোষণা করবেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com