শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আ.লীগের নির্বাচনী ইশতেহার তৈরির কাজ চলছে : শেখ হাসিনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭
  • ২১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা : আগামী জাতীয় নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের ইশতেহার তৈরির কাজ চলছে বলে জানিয়েছেন দলটির সভানেত্রী শেখ হাসিনা।

আজ বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে বৈঠককালে এ কথা তিনি।

পরে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের সঙ্গে বৈঠককালে জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে নির্দেশ দিয়েছেন দলীয় সভানেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম সাংবাদিকদের এ বিষয়গুলো জানিয়েছেন।

দীর্ঘ দুই বছর পর আজ বিকেলে নিজের রাজনৈতিক কার্যালয়ে যান আওয়ামী লীগের সভানেত্রী। সে সময় কার্যালয়ের পাশে বঙ্গবন্ধু ট্রাস্টের নামে কেনা ভবন পরিদর্শন করেন তিনি।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com