শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আ.লীগের জনপ্রিয়তা শূন্যের কোটায়- এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আওয়ামী লীগের জনপ্রিয়তা এখন একেবারে শূন্য। তাদের উন্নয়ন খালি ঢাকা শহরকে কেন্দ্র করে। ঢাকার বাইরের মানুষের দুরবস্থা নিয়ে তাদের কোনো মাথাব্যথা নেই। গ্রামে গেলে বোঝা যায় মানুষের কী অবস্থা।
আজ সোমবার মতিঝিলের এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য মহাসমাবেশ সফল করার লক্ষ্যে এই প্রতিনিধি সভার আয়োজন করা হয়।
এরশাদ বলেন, আওয়ামী লীগ বলে- মধ্য আয়ের দেশ। তাহলে পানির মধ্যে বস্তি কেন? ৪০ লাখ গরিব লোক কেন বস্তিতে বসবাস করে। কেন বারবার বস্তিতে আগুন লাগে? অসহায় মানুষ কীভাবে জীবনযাপন করে, কেউ তার খবর রাখে না।
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে উদ্দেশ করে তিনি বলেন, রিজভী সাহেব বলেছেন- জাতীয় পার্টি সমর্থিত মানুষের নাকি অনেক অভাব। আমরা বিএনপিকে দেখিয়ে দিতে চাই আমাদের সমর্থক কত। ২৪ তারিখে আমরা এ যাবৎকালের সবচেয়ে বড় জনসমাবেশ করে এ কথার উত্তর দেব।
জাতীয় পার্টিকে কেউ ঠেকিয়ে রাখতে পারবে না উল্লেখ করে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আমি ৯ বছর দেশ পরিচালনা করেছি। একটি মানুষও হত্যা হয় নাই, গাড়ি পোড়ানো হয় নাই, দেশ শান্তিতে পরিচালনা করেছি। অনেক উন্নয়ন করেছি। সুষ্ঠু নির্বাচন হলে আমরা ক্ষমতায় আসব।
জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার রিজভীর বক্তব্যের কড়া সমালোচনা করে বলেছেন, আপনি (রিজভী) বলেছেন, এরশাদের দল ছোট দল। তার সমাবেশে অল্পসংখ্যক লোক হবে। আমি বলতে চাই আপনি আমাদের সমাবেশে আসুন, দেখে যান কতসংখ্যক লোক এরশাদের মহাসমাবেশে যোগ দেয়।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন আহমেদ বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, মীর আবদুস সবুর, হাজী সাইফুদ্দিন আহম্মেদ মিলন, বেগম রওশন আরা মান্নান, দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রুবেল প্রমুখ বক্তৃতা করেন।
প্রতিনিধি সভায় অন্যদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সৈয়দ মোহাম্মদ আবদুল মান্নান, মেজর খালেদ আখতার (অব.), উপদেষ্টামণ্ডলীর সদস্য রেজাউল ইসলাম ভুইয়া, কারি হাবিবুল্লা বেলালী, ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, মো. আরিফুর রহমান খান, আলমগীর সিকদার লোটন, সরদার শাহজাহান, নুরুল ইসলাম নুরু, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, আশরাফ সিদ্দিকী, সম্পাদকমণ্ডলীর সদস্য মো. ইসহাক ভুইয়া, আমির উদ্দিন আহমেদ ডালু, নির্মল দাস, খোরশেদ আলম খুশু, এমএ রাজ্জাক খান, সালাহউদ্দিন খোকা মোল্লা, হারুন অর রশিদ, মো. জামাল রানা, সৈয়দা পারভীন তারেক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com