শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

আড়াল ভেঙে মেয়েকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

গত বছর কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন বলিউড তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তারপর থেকে কন্যা রাহাকে দেখার ইচ্ছা প্রকাশ করে আসছেন তাদের ভক্তরা। কিন্তু কন্যা রাহাকে আড়ালে রেখেছিলেন এই দম্পতি। অবশেষে কন্যাকে প্রকাশ্যে আনলেন এই দম্পতি।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ক্রিসমাস উপলক্ষে কুনাল কাপুরের বাড়িতে লাঞ্চ করেন রণবীর-আলিয়া। এ বাড়ির সামনে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে কন্যা রাহাকে নিয়ে পোজ দেন এই দম্পতি।

শুধু স্থিরচিত্র নয়, একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা যায়, ক্ষুদে তারকা রাহার পরনে সাদা-গোলাপি রঙের ফ্রক। তার পায়ে লাল রঙের ভেলভেট জুতা। তবে রাহার নীল চোখ দুটো বিশেষভাবে নজর কেড়েছে। অন্যদিকে কালোর ওপর লাল ফুলেল প্রিন্টের ওয়ানপিসে দেখা যায় আলিয়াকে। আর রণবীরের পরনে কালো রঙের টি-শার্ট, একই রঙের ডেনিম জ্যাকেট আর জিনস।

প্রিয় তারকা দম্পতির কন্যাকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন ভক্তরা। রাহা কার মতো দেখতে হয়েছে, তা নিয়েও মন্তব্য করছেন নেটিজেনরা। অনেকেই লিখেছেন, ‘ঋষি কাপুরের মতো দেখতে হয়েছে রাহা। কি সুন্দর!’ আরেকজন লিখেছেন, ‘চোখ দুটো কাপুরের মতো।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত বছরের ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। একই বছরের ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com