শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আহসান উল্লাহ মাস্টারের হত্যা মামলার রায় কার্যকরের দাবি মতিয়া চৌধুরীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৭ মে, ২০১৭
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গাজীপুর: আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি শহীদ আহসানউল্লাহ মাস্টার হত্যা মামলার রায় দ্রুত কার্যকর করার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, আমরা আইনের শাসনে বিশ্বাস করি এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই অবিলম্বে সকল নিয়মকানুনের মধ্য দিয়ে এই রায় কার্যকরের দাবি জানাচ্ছি।

তিনি আজ শহীদ আহসানউল্লাহ মাস্টারের ১৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ দাবি করেন।

শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে স্মরণসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক চৌধুরী এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জেলা প্রশাসক এসএম আলম প্রমুখ।

মতিয়া চৌধুরী আরো বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার ২০০১ সালে ক্ষমতায় এসে আহসান উল্লাহ মাস্টারসহ আওয়ামী লীগের বহু নেতাকর্মীকে হত্যা করেছে। আগামীতে তারা যদি ক্ষমতায় আসে তবে এমনি করে বিএনপি-জামায়াত সন্ত্রাসীরা আওয়ামী লীগ নেতাকর্মীদের হত্যা করবে।

মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, গণমানুষের নেতা আহসান উল্লাহ মাস্টার গণমানুষের কল্যাণে সারাজীবন কাজ করে গেছেন। তার অবদান এদেশের মানুষ যুগে যুগে স্মরণ করবে।

মেহের আফরোজ চুমকি বলেন, জনগণের অধিকার আদায়ের সংগ্রামে আহসান উল্লাহ মাস্টার রাজপথে ছিলেন অগ্রসৈনিক। তার মতো নেতা আজ বড় প্রয়োজন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com