বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

আসলামের দুই মাস আগে জয়ের সঙ্গে সাক্ষাত হয়েছিল সাফাদি’র

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৭ মে, ২০১৬
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুত্র ও তার তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের সঙ্গেও সাক্ষাত হয়েছিল ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের ‘কথিত এজেন্ট’ মেন্দি এন সাফাদির।

দিল্লিতে বিএনপি নেতা আসলাম চৌধুরীর সঙ্গে ‘কথিত বৈঠকের’ অন্তত দুই মাস আগে ওয়াশিংটন ডিসিতে জয়ের সঙ্গে তার এই সাক্ষাত হয়েছে বলে জানিয়েছেন মেন্দি সাফাদি।

ইউটিউবে আপলোড করা এক ভিডিও সাক্ষাতকারে সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে সাক্ষাতকারের কথাটি জানিয়েছেন ইসরাইলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দি সাফাদি।

যুক্তরাষ্ট্র থেকে গতকাল বৃহস্পতিবার মেন্দি সাফাদির সাক্ষাতকারের এ ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়। তবে কোথায় ও কখন সাক্ষাতকারটি গ্রহণ করা হয়েছে তা ভিডিও দেখে নিশ্চিত হওয়ায় যায়নি।

ওই সাক্ষাতকারে মেন্দি সাফাদি বলেনে, বাংলাদেশের অনেক লোকের সঙ্গে আমার ফেসবুকে যোগযোগ রয়েছে। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে যখন দিল্লি সফর করি তখনও বাংলাদেশের কিছু রাজনৈতিক ও মানবাধিকার কর্মীর সঙ্গে আমার সাক্ষাত হয়েছে।

তিনি বলেন, ‘আমি আসলাম চৌধুরীর সঙ্গে দেখা করেছি এটা সত্য তবে তা কোন বৈঠক ছিল না। ভারতীয় জনতা পার্টির আমন্ত্রণে আমি যাই, তখনি আমার আসলাম চৌধুরীর সঙ্গে দেখা হয়।’

মেন্দি সাফাদি বলেন, আসলাম চৌধুরীর সঙ্গে সাক্ষাতের দুই মাস আগে ওয়াশিংটনে সজীব ওয়াজেদ জয় নামে বাংলাদেশের একজন উচ্চ পর্যায়ের কর্মকর্তার সঙ্গে সাক্ষাত হয়েছে।

এ সময় সাক্ষাতকার গ্রহণকারী টেলিভিশন পর্দায় প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়ের ছবি দেখিয়ে বলেন ইনি কি সে ব্যক্তি? উত্তরে মেন্দি সাফাদি বলেন, হ্যাঁ ইনিই সে ব্যাক্তি যার সঙ্গে ওয়াশিংটনে সাক্ষাত হয়েছিল।

মেন্দি সাফাদিকে প্রশ্ন করা হয়, সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে আপনি কি জানেন? জবাবে সাফাদি বলেন, আমি জানতাম তিনি বাংলাদেশের একজন উচ্চপদস্থ কর্মকর্তা, তবে তিনি যে প্রধানমন্ত্রীর পুত্র, তা আমার জানা ছিল না।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com