রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

আসছে গোয়েন্দা নাটক ‘আবার কাইল্লা চোরা’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০১৭
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঈদুল আজহা উপলক্ষে আরটিভিতে সম্প্রচারিত হবে গোয়েন্দা নাটক ‘আবার কাইল্লা চোরা’।

ঈদের ৬ষ্ঠ দিন ৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত ১১টা ৪৫ মিনিটে প্রচারিত হবে এ নাটক। নাটকটির মূল ভাবনা শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মইনুল খানের। চিত্রনাট্য লিখেছেন মাতিয়া বানু শুকু।

মইনুল খানের রচনায় গত রোজার ঈদে প্রচারিত হয়েছিল ‘কাইল্লা চোরা’। ওই নাটকেরই সিকুয়েল ‘আবার কাইল্লা চোরা’।

নাটকে মূল চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির। আরো অভিনয় করেছেন- আজিজুল হাকিম, নাদিয়া, আ খ ম হাসান, শাহরিয়ার নাজিম জয়, আমিন।

সীমান্ত এলাকার চোরাচালানের ঘটনায় কাইল্লা চোরার অসাধারণ গোয়েন্দাগিরি এ নাটকের মূল বিষয়। হাস্যরস ও রহস্যে ভরপুর এই নাটক।

ড. মইনুল খান বলেন, বাংলাদেশে চোরাচালান প্রতিরোধে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) নিরলসভাবে কাজ করে যাচ্ছে। চোরাকারবারীদের বিরুদ্ধে শুল্ক গোয়েন্দার বিভিন্ন অভিযান ও ঘটনার আলোকে এই গোয়েন্দা নাটক লেখা। কাইল্লা চোরা নাটকে গোয়েন্দা ও কমেডি সংমিশ্রন করা হয়েছে। আশা করি, দর্শক নাটকটি দেখে বাংলাদেশে চোলাচালান ও শুল্ক গোয়েন্দার কর্মকাণ্ড সম্পর্কে একটি বাস্তব ধারণা পাবেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com