শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আসছে কৃষ-৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ১০ জানুয়ারি ছিল বলিউড হার্টথ্রব হিরো হৃতিক রোশনের ৪৪তম জন্মদিন। চাইলে এ দিনটিকে ফ্রেমবন্দি করে রাখতে পারেন তিনি। কারণ এ দিন একাধিক সুখবর পেয়েছেন বলিউডের সুপারম্যানখ্যাত এ তারকা।

দিনটিতে তাকে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন সাবেক স্ত্রী সুজানে খান। সিক্ত হয়েছেন অজস্র ভক্ত-সমর্থকের ভালোবাসায়। তবে তার জন্য সবচেয়ে বড় সুসংবাদ ছিল কৃষ-৪ সিনেমায় অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হওয়ার খবর।

এ দিন পরবর্তী সিনেমা (কৃষ-৪) তৈরির ঘোষণা দিয়েছেন বলিউডের গুণী নির্মাতা রাকেশ রোশন। এতে অভিনয় করবেন ছেলে হৃতিকই।

টুইটারে রাকেশ লিখেছেন- ‘কৃষ-৪ তৈরির ঘোষণা দেয়ার সবচেয়ে সেরা দিন সম্ভবত এটিই। ২০২০ সালে সিনেমাটি মুক্তি পাবে। হৃতিকের জন্মদিনে তোমাদের সবার জন্য এটি উপহার। শুভ জন্মদিন হৃতিক।’

বাবা-ছেলে হলে কী হবে? রাকেশ-হৃতিক জুটি মানেই হিট। এখন পর্যন্ত বাবার পরিচালনায় চার ছবিতে কাজ করেছেন হৃতিক। সব কটিই হয়েছে সুপারডুপার হিট। প্রথম ছবি ‌‌‘কাহো না পেয়্যার হ্যায়’তেই সুপারস্টারের তকমা পেয়ে যান তিনি। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে।

২০০৩ সালে ‘কোই মিল গায়া’ কল্পবিজ্ঞান চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান হৃতিক। এ ছবিটিই তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। গায়ে সেঁটে যায় সুপারম্যানের তকমা।

সিনেমাটির ব্যাপক সাফল্যের জেরে পরে দুটি সিক্যুয়েল নির্মিত হয়: কৃষ-২ ও কৃষ-৩। দুটি ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। বক্স অফিসেও সেগুলো প্রভূত সাফল্য অর্জন করে।

তথ্যসূত্র: জি নিউজ, ইন্ডিয়া টুডে

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com