রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

আশ্রমের সেবক হত্যা: ঘটনাস্থলে ভারতের সহকারী হাইকমিশনার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ জুন, ২০১৬
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পাবনা: পাবনার অনুকূল চন্দ্র ঠাকুর সেবাশ্রমের সেবায়েত নিত্যরঞ্জন পাণ্ডে হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ভারতের সহকারী হাইকমিশনার অভিজিৎ চট্রোপাধ্যায়।

শুক্রবার বেলা দেড়টার দিকে রাজশাহী থেকে তিনি ঘটনাস্থলে যান। পরে তিনি সেবাশ্রমের লোকজনের সঙ্গে কথা বলেন। আশ্রমে নিহত নিত্যরঞ্জনের লাশও নেয়া হয়েছে। এর আগে ঝিনাইদহে পুরোহিত হত্যাকাণ্ডের পর ঘটনাস্থল পরিদর্শন করেছিলেন ভারতীয় হাইকমিশনের দুই কর্মকর্তা।

আজ ভোরে প্রাতঃভ্রমনের সময় দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে সেবায়েত নিত্যরঞ্জন পাণ্ডেকে। এর আগে পুরোহিত ও খৃষ্টান ব্যবসায়ী হত্যাকাণ্ডের সঙ্গে এই হত্যাকাণ্ডের মিল রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সাম্প্রতিক গুপ্তহত্যার ঘটনায় গতকাল রাত থেকে সারাদেশে সাঁড়াশি অভিযান শুরু করেছে পুলিশ। এ অভিযান শুরুর কয়েক ঘন্টার মধ্যেই পাবনায় খুনের ঘটনা ঘটলো।

বাংলা৭১নিউজ/আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com