বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আশ্বস্ত করছি ৮ ফেব্রুয়ারি কিছু হবে না : আইজিপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে ভীত না হতে বলেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেছেন, কেউ ভীত হবেন না। আশ্বস্ত করছি, ৮ ফেব্রুয়ারি কিছু হবে না। আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

আজ বিকাল সাড়ে ৪টায় পুলিশ হেডকোয়ার্টারে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রায় ঘিরে জনগণের মধ্যে ভীতি ও আতঙ্ক তৈরি হয়েছে উল্লেখ করে আইজিপি বলেন, কাল (বৃহস্পতিবার) কোনো গোষ্ঠী জননিরাপত্তায় বিঘ্ন ঘটাতে চাইলে পুলিশ তা মোকাবেলা করবে।

তিনি বলেন, ঢাকাসহ দেশের সব জেলা উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। কেউ জননিরাপত্তায় বিঘ্ন ঘটাতে চাইলে পুলিশ এর মোকাবেলা করবে।

রায় ঘিরে বিএনপি ও সরকারি দল মাঠে থাকবে- এতে কোনো নাশকতার সম্ভাবনা আছে কিনা? এ প্রশ্নে আইজিপি বলেন, কোনো ধরনের নাশকতার আশঙ্কা করছি না। তবে কেউ নাশকতার চেষ্টা করলে আমরা তা প্রতিহত করব।

রায় ঘিরে নাশকতার কোনো গোয়েন্দা তথ্য আছে কিনা? এ প্রশ্নে পুলিশপ্রধান বলেন, এমন কোনো তথ্য নেই। তবে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছি।

গণগ্রেফতার প্রসঙ্গে আইজিপি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে কেউ ওয়ারেন্টভুক্ত আসামি, কেউ বিভিন্ন মামলার আসামি রয়েছেন। এটি নিয়মিত প্রক্রিয়া।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ৮ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com